Advertisement


মহেশখালীতে আর্জেন্টিনা ও ব্রাজিল দলের সমর্থদের মধ্যে সম্মিলিত প্রীতি আয়োজন সম্পন্ন


নিজস্ব প্রতিবেদক।। কাতারে বিশ্বকাপ ফুটবলের আসর সার্বিক ভাবে সমাপ্ত হলেও বর্তমানে এবারের বিশ্বকাপ ফুটবল নিয়ে দেশে বিভিন্ন ফুলবল দলের সমর্থকদের মধ্যে উদ্মাদনা থামছে না। ফুটবল আসর শেষ হলেও বিশেষত আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকরা থেমে নেই। এবার মহেশখালীতে দুই দলের সমর্থকদের মধ্যে সৌহার্দ্যের বার্তা নিয়ে প্রীতে ম্যাচ ও প্রীতিভোজের আয়োজন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার মহেশখালী পৌর সদরের চরপাড়া সমুদ্র সৈকত এলাকায় দুই ফুটবল দলের সমর্থরা সম্মিলিত ভাবে একটি বনভোজনের আয়োজন করে। এই বনভোজনে প্রীতি ভোজের পাশাপাশি দুই দল প্রীতি ফুটবল ম্যাচেরও আয়োজন করেন। এতে দুই এক গোলে জয় পায় ব্রাজিল সমর্থক দল।

আয়োজনে আর্জেন্টিনা দলের পক্ষে গোল রক্ষক মো. নুরুল আমিন ছাড়াও খেলায় অংশগ্রহণ করেন- জসীম উদ্দীন, জরি মং, নজরুল ইসলাম, নুর হোসাইন, মোক্তার আহমদ, সাজেদুল করিম
মোস্তাক আহমদ, নুরুল হোসেন, মাস্টার এনামুল করিম ও আব্দুল জব্বার।

অপরদিকে ব্রাজিল সমর্থক দলের গোল রক্ষক মোহাম্মদ নেছার উদ্দিন ছাড়াও খোলোয়াড় দলে ছিলেন- নুরুল আনোয়ার খোকন, আব্দুল জব্বার, আশিকুর রহমান, মোঃ শাহাজান, এনামুল হক ছোট
স্বপন দে, মোহাম্মদ আলাউদ্দিন, মোরশেদুল হক, আজগর হোসেন, সুরত আলম ও রহিম বক্স।

মহেশখালীতে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের সম্মিলিত এই আনন্দ আয়োজনটি ছিলো বেশ সৌহার্দ্যপূর্ণ। তবে আয়োজনে সবচেয়ে মজার দিক ছিলো প্রীতি ম্যাচে আর্জেন্টিনা সমর্থক দল নিজ থেকে ব্রাজিল সমর্থক দলের গোল হজম করবে এবং ব্রাজিল দলকে জিতিয়ে দিবে -এই চুক্তিতেই মাঠে নামেন দুই দল। সে চুক্তি মতে ২-১ গোলে ব্রাজিল দল জয় লাভ করে।

পরে পরস্পরের মধ্যে হৃদ্যতা বিনিময়ের মধ্য দিয়ে দিনের আয়োজন শেষ হয়।