Advertisement


ধলঘাটা ইউনিয়ন শ্রমিক দলের আহবায়ক কমিটি গঠিত

আহ্বায়ক আব্দু জাব্বার- সদস্য সচিব ইব্রাহিম খলিল


এ.কে রিফাত।। বাংলাদেশ জাতীয়তাবাদী দল শ্রমিক দল মহেশখালী উপজেলা শাখার আওতাধীন ধলঘাটা ইউনিয়ন শাখার ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

এতে আব্দু জাব্বারকে আহবায়ক এবং ইব্রাহিম খলিলকে সদস্য সচিব নির্বাচিত করা হয়েছে।

২৬ ফেব্রুয়ারী (রবিবার)  বিকাল আনুমানিক ০৩-৩০ টার সময় মহেশখালী পৌর সদরে অবস্থিত উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে উপজেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক কাউছার আলমের সুপারিশক্রমে আহবায়ক মোঃশাহাব উদ্দিন ও সদস্য সচিব জয়নাল আবেদিন এবং যুগ্ন আহবায়ক মোহাম্মদ আবুল কাশেম উক্ত কমিটি আগামী তিন মাসের জন্য অনুমোদন দেন।

কমিটিতে আব্দুল জাব্বারকে আহবায়ক ও ইব্রাহিম খলিলকে সদস্য সচিব এবং যুগ্ন-আহবায়ক যথাক্রমে, মোঃবাবুল মাঝি, মোঃদৌলত খান লেধু, মোঃআবুল কাছিম মাঝি, ইসমত উল্লাহ, মোহাম্মদ মিজান, মোহাম্মদ ফোরকান, মোহাম্মদ শাহজাহান, মোহাম্মদ ছৈয়দুল বশর, মোহাম্মদ ইউনুস।

সদস্যবৃন্ধ যথাক্রমে,  মোহাম্মদ ফারুক, মোহাম্মদ ইসহাক মাঝি, মোহাম্মদ নুরুল হাশেম, মোহাম্মদ জসিম, মোহাম্মদ ছোটন, মোহাম্মদ হোসাইন, আবু বক্কর বাবু, আবুল কাশেম, মোহাম্মদ জিয়া, মোহাম্মদ খলিল, মোহাম্মদ শায়েক, আব্দুল মালেক, সাজ্জাদ হোসাইন, সুলতান আমিন, আবুল সামা, মোহাম্মদ সায়েম, মোহাম্মদ খালেক, আবুল কাশেম(জিয়ার সৈনিক) প্রমুখ।

এ সময় মহেশখালী উপজেলা ও পৌরসভার জাতীয়তাবাদী দল বিএনপি ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন। কমিটি অনুমোদনের পর উপস্থিত নেতৃবৃন্দদেরকে মিষ্টিমুখ করান।

এসময় নবগঠিত ধলঘাটা ইউনিয়ন শ্রমিক দলের নেতৃবৃন্দদের উদ্যেশ্যে উপজেলা শ্রমিক দলের যুগ্ন-আহবায়ক মোহাম্মদ আবুল কাশেম বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল কেন্দ্রীয় নির্বাহী সংসদ কর্তৃক যেসমস্ত আন্দোলন সংগ্রামের ডাক দেওয়া হবে তা যেন সফলভাবে পালন করা হয় এবং নির্ধারিত সময়ের মধ্যে একটি সুন্দর কর্মীবান্ধব নেতাদের সমন্নয়ে পূর্নাঙ্গ কমিটি উপহার দেওয়ার জন্য বিশেষ অনুরুধ জানান।

উক্ত কমিটি অনুমোদনের পর নবগঠিত ধলঘাটা ইউনিয়ন শ্রমিক দলের নেতৃবৃন্দদের উদ্যেশ্যে উপজেলা শ্রমিক দলের আহবায়ক মোহাম্মদ শাহাব উদ্দিন বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বাংলার রাখাল রাজা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সুযোগ্য সহধর্মিণী আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং তারুন্যের অহংকার ভবিষ্যৎ রাষ্ট্রনায়ক গনতন্ত্রের মানসপুত্র বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন দেশনায়ক জনাব তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে কক্সবাজার জেলা শ্রমিক দলের সভাপতি রফিকুল ইসলাম ও সম্পাদক কুতুব উদ্দীনের নির্দেশে জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মহেশখালী উপজেলার তৃণমুল বিএনপি নেতাকর্মীদের আশ্র‍য়স্থল আতাউল্লাহ বোখারীর সার্বিক সহযোগিতায় ২৬ ফেব্রুয়ারী ধলঘাটা ইউনিয়ন শ্রমিক দলের ৩১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদিত হয়।

তিনি আরও বলেন উক্ত কমিটির নবনির্বাচিত নেতাকর্মীরা যাতে দলের গঠনতন্ত্র মেনে আগামীতে কেন্দ্রঘোষিত সকল কর্মসুচী সতঃর্পুতভাবে পালন করে জাতীয়তাবাদী দলকে আরো শক্তিশালী করতে অগ্রনী ভুমিকা রাখে সে লক্ষ্যে কাজ করে যাওয়ার জন্য নির্দেশ প্রদান করেন।