Advertisement


জাপার কেন্দ্রিয় নেতা ও মহেশখালীর সন্তান মুহিবুল্লাহ আর নেই


ফুয়াদ মোহাম্মদ সবুজ।।
জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মহেশখালীর সন্তান মুহিবুল্লাহ মারা গেছেন (ইন্না-লিল্লাহি ওয়া-ইন্না ইলাইহি রাজেউন)। গত ২২ ফেব্রুয়ারী (বুধবার) মুহিবুল্লাহ হঠাৎ ব্রেইন স্ট্রোক করলে এয়ার এম্বুলেন্স যোগে ঢাকার আগারগাঁও নিউরো সায়েন্স হাসপাতালে নেয়া হয় তাঁকে। সেখানে টানা কয়েক ঘন্টা লাইফ সাপোর্টে থাকার পর আজ রাত ৩ টা ৩০ মিনিটে তাঁর মৃত্যু হয়।

            সদালাপী, সদা হাস্যোজ্জ্বল মো. মুহিবুল্লাহর এ মৃত্যুতে মহেশখালীসহ কক্সবাজারের সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। নিহত মুহিবুল্লাহর প্রথম নামাজে জানাজা কক্সবাজার ঈদগাহ ময়দানে আজ বৃহস্পতিবার আছরের নামাজের পর, এবং পরবর্তী দ্বিতীয় জানাজার নামাজ বড় মহেশখালী মাঠে শুক্রবার সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। মুহিবুল্লাহ মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও গুনগ্রাহী রেখে গেছেন।
                গত ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে বিশিষ্ট আইনজীবী ও রাজনীতিবিদ মরহুম এডভোকেট মওদুদ আহমদের জ্যেষ্ঠ পুত্র ও মহেশখালীর ঐতিহ্যবাহী পরিবরের সন্তান মুহিবুল্লাহ জাসদের বামপন্থী রাজনীতি ছেড়ে জাতীয় পার্টিতে যোগ দিয়ে সংসদ নির্বাচনে অংশ নেয়ার উদ্যেশে উপকূলীয় আসন মহেশখালী-কুতুবদিয়ায় কাজ শুরু করেছিলেন। রাজনীতি ছাড়াও কক্সবাজার শহরের ডক্টরস চেম্বার ও জেনারেল হাসপাতালের অন্যতম উদ্যোক্তা মো. মুহিবুল্লাহ।