Advertisement


বড় ভাই এর কাছে পাওনা টাকা উদ্ধার করার নামে মাতারবাড়িতে ছোট ভাইকে তুলে নেওয়ার অভিযোগ


নিজস্ব প্রতিবেদক।। মাতারবাড়িতে বড় ভাই এর কাছে পাওনা টাকার জন্য ছোট ভাইকে অপহরণ করে আটকে রাখার অভিযোগ উঠেছে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।

১৪ ফেব্রুয়ারি (সোমবার) রাত ১১টার সময় মাইজপাড়া থেকে মোটর সাইকেল করে অপহরণ করা হয়েছে বলে গণমাধ্যমেকে অভিযোগ করেন অপহৃত রাহাতের মা। অপহরণের শিকার রাহাত হলো মাতারবাড়ি দক্ষিণ মাইজপাড়ার বাসিন্দা  মৃত কামাল হোসেনের পূত্র। 


সূত্রে জানা যায়, ইয়াছিন এন্টারপ্রাইজের মালিক ইয়াছিনের সাথে মাতারবাড়ির বেশ কিছু ব্যবসায়ীর লেনদেন ছিল। তিনি প্রতরণার মাধ্যমে প্রায় ২ কোটি টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন এবং  ব্যবসায়ীদের সাথে যোগাযোগ বন্ধ করে দেন। ব্যবসায়ীরা তার পরিবারের সাথে যোগাযোগ করেও কোন প্রতিকার পাচ্ছে না। পরে গতরাতে ইয়াছিনের ছোট ভাই রাহাতকে তার ঘরের পাশে থেকে মোটরসাইকেল করে নিয়ে যায় মাতারবাড়ির সিকদার পাড়ার ছাত্রলীগ নেতা  রুহুল কাদের ও শাওন।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান- গত রাতে ছাত্রলীগ নেতা রুহুল কাদের ও শাওন রাহাতকে মোটর সাইকেল করে সিকদার পাড়ার দিকে নিয়ে গেছে।তবে কি কারণে নিয়ে গেছে তা জানি না।  

রাহাতের মা গনমাধ্যমকে জানান- মাতারবাড়ির সিকদারপাড়া এলাকার রুহুল কাদের সিকদার এবং শাওন সিকদার তার ছেলেকে অবৈধ অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে গেছে। তার ছেলেকে ফিরে ফেতে আইন শৃংখলা বাহিনীর সহায়তা কামনা করেছেন।

এ বিষয়ে জানতে রহুল কাদেরের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ইয়াছিনের ভাই রাহাতকে গত রাতে ডেকে আনার কথা স্বীকার করেন এবং তিনি আরও জানান, তার ভাই ইয়াছিন থেকে ৩৫ লক্ষ টাকা ব্যবসায়িক টাকা পাওনা রয়েছি। ইয়াছিন গতকাল টাকা দেওয়ার কথা ছিল। কিন্তু তার সাথে ফোনে যোগাযোগ করতে না পেরে তার ভাই রাহাতকে ডেকে আনা হয়েছে। তার সাথে যোগাযোগ করার জন্য। পরে তিনি মুঠোফোনে অপহৃত রাহাতকে দিয়ে প্রতিবেদকের সাথে কথা বলিয়ে দেন। অপহৃত রাতাত বলেন তার ভাইয়ের সাথে যোগাযোগ করার জন্য তাকে রাতে ডেকে আনা হয়েছে। এখনো সম্পূর্ণ যোগাযোগ না হওয়ায় ছেড়ে দেওয়া হয়নি।

ছাত্রলীগ নেতা রুহুল কাদের আরও বলেন তারা যেহেতু অপহরণের অভিযোগ এনেছে তাহলে আমরা মেম্বারের মাধ্যমে রাহাতকে তার পরিবারের কাছে ফেরত পাঠাবে বলে জানান।

এ বিষয়ে মহেশখালী থানার ওসি প্রনব চৌধুরী জানান - এ নিয়ে কোন অভিযোগ এখনো পাওয়া যায়নি। যদি কেউ লিখিত অভিযোগ দিলে তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।