Advertisement


মাতারবাড়িতে নিজের ঘরে আগুন দিয়ে প্রতিপক্ষকে ফাঁসানোর অভিযোগে সংবাদ সম্মেলন


প্রেস বিজ্ঞপ্তি।।
মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়নের মগডেইল এলাকার ফয়জুল করিম গংরা নিজের ঘর নিজেরা রাতের আঁধারে অকটেন দিয়ে পুঁড়িয়ে প্রতিপক্ষের লোকজনকে ফাঁসানোর অভিযোগ করেছেন একই এলাকার মোজাম্মল গংদের পরিবার।


রবিবার (৯ এপ্রিল) বেলা ১টায় উপকূলীয় সাংবাদিক ফোরামের মহেশখালীস্থ উপকূলীয় কার্যালয়ে রোষানল থেকে বাঁচতে এক সংবাদ সম্মেলনে তারা এ অভিযোগ তুলে ধরেন।
সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারের সদস্য কফিল উদ্দিন লিখিত বক্তব্যে জানান- গত ৭ এপ্রিল রাত আনুমানিক ১২ টার দিকে তাদের প্রতিপক্ষ ফয়জুল করিম গং তাদের নিজেদের ঘর নিজেরাই অকটেন দিয়ে পুড়িয়ে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা ফাঁসানোর পায়তারা করে হয়রানির চেষ্টা করতেছেন। উক্ত ঘটনা সুষ্ঠু তদন্ত করে বিচারের দাবিও করেন ভুক্তভোগী পরিবারের সদস্য।  
এছাড়াও সংবাদ সম্মেলনে ইয়াছমিন নামে এক নারী দাবি করেন - পূর্বশত্রুতার জেরে ফয়জুল করিম সহ আরও কয়েকজন তাকে মারধর করে মাথার চুলের ঝোটা কেটে দিয়েছেন। এর জন্য তিনি সংশ্লিষ্ট প্রশাসনের নিকট হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদ সম্মেলনে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন ভুক্তভোগী পরিবারের কপিল উদ্দিন, সাইফুল ইসলাম, সাজ্জাদ হোসাইন অন্তর,ইয়াছমিন আরা,রোজিনা বেগম, খালেদা বেগম,হোমাইরা বেগম। তারাইও বিষয়টি নিরপেক্ষ তদন্তের দাবি জানান সংশ্লিষ্ট প্রশাসনের নিকট। অভিযোগ উঠেছে ফয়জুল করিমের নেতৃত্বে স্থানিয় হেফায়ত করিম, শাহাব উদ্দিন, আজম, মাহবুব আলম,বাহার উদ্দিন,সালমান,রোকসানা, ওমর ফারুকসহ একটি কুচক্রী মহল তাদের নিজেদের স্বার্থ হাসিলের জন্য ফয়জুল করিম গংদের কিছু ব্যক্তি উস্কে দিয়ে লোভ দেখিয়ে আমাদের সঙ্গে বিরোধ সৃষ্টি করে মামলা দিয়ে ফাঁসানোর চেষ্টা করছে। বাড়ীর মালামাল সরে ফেলিয়ে রাতারাতি ঘর পুড়িয়ে দিয়ে একটি নিছক কাহিনী তৈরি করে আমাদেরকে হয়রানি করার চেষ্টায় মেতে উঠেছে।