Advertisement


মহেশখালীতে সড়ক দুর্ঘটনায় গাড়ি চালকের মৃত্যু, নারী যাত্রী গুরুতর আহত


বিশেষ সংবাদদাতা।।
মহেশখালীতে ব্যাটারিচালিত ইজিবাইক টমটম উল্টে চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও এক নারী যাত্রী। বৃহস্পতিবার সকালে মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের মাহারাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত টমটম চালকের নাম নুরুল হাশেম (৩৮)। তিনি উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের মুনসিরডেইল গুলগুলিয়া পাড়া এলাকার নুরুল ইসলামের সন্তান।

সূত্রে জানা যায়- বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে বড় মহেশখালীর নতুন বাজার থেকে প্রধান সড়ক ধরে এক নারী যাত্রী নিয়ে চালক তার টমটমটি নিয়ে হোয়ানক ইউনিয়নের পানিরছড়া যাচ্ছিলেন। গাড়িটি সড়কের মাহারাপাড়া এলাকায় একটি কালভার্টের উপরে পৌঁছুলে বিপরীত দিক থেকে পায়ে হেটে আসা এক মাদ্রাসা ছাত্র গাড়িটির সামনে পড়ে। এ সময় ওই শিক্ষার্থীকে রক্ষা করতে যেয়ে গাড়িটির গতি পরিবর্তন করতে গিয়েই তা উল্টে যায়। এক পর্যায়ে গাড়ি কালভার্টের পাশে খাদে পড়ে যায়। এ সময় গুরুতর আহত হয় চালক নুরুল হাসেম। একই সাথে আহত হয় গাড়িতে থাকা নারী যাত্রী সালমা খাতুন। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে কর্তব্যরত চিকিৎসক নুরুল হাশেমকে মৃত ঘোষণা করেন। আহত যাত্রী সালমা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার অফিসার ইন-চার্জ (ওসি) প্রণব চৌধুরী বলেন- এ ঘটনায় কেউ থানায় লিখিত অভিযোগ করেনি, অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।