Advertisement


মহেশখালীতে ছাত্রীকে অপহরণ করে ৫ লাখ টাকা চাঁদা-দাবি


নিজস্ব প্রতিবেদক।। মহেশখালীর কালারমার ছড়ার ঝাপুয়ায় ৬ষ্ট শ্রেণীর এক ছাত্রীকে অপহরণ করে চাঁদাদাবির অভিযোগ ওঠেছে আব্দু রহিম নামে এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত আব্দু রহিম স্থানীয় নুরুল হুদার পূত্র। গত ১৯ জুলাই তাকে অপহরণ করা হয়। এনিয়ে ভুক্তভোগী ছাত্রীর পিতা বাদি হয়ে মহেশখালী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন এবং অভিযোগের পেক্ষিতে ঘটনাস্থলে মহেশখালী থানার এস আই শাহাদাত হোসেন এর নেতৃত্ব পুলিশের একটি টিম তদন্তে আসে বলে সূত্রে জানা যায়।

সূত্রে জানা যায় - গত ১৯ জুলাই কালারমার ছড়া ঝাপুয়ায়-আল ইমান মাদ্রাসায় যাওয়ার সময় ঐ ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায় আব্দু রহিমসহ কয়েকজন যুবক। পরে ভিকটিমের মামা নাজেম উদ্দিনকে মুঠোফোন ঐ ছাত্রীকে ফেরত পাইতে চাইলে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করেন অভিযুক্ত আব্দু রহিম।  

স্থানীয়রা জানান - তারা উভয়ের প্রেমের সম্পর্ক ছিল। এনিয়ে ঐ ছাত্রীকে নিয়ে পালিয়ে যায় আব্দু রহিম। তবে চাঁদা দাবিটা অন্যায় করেছে। বিষয়টি তদন্ত করা প্রয়োজন৷

ভিকটিমের পিতা জানান- আমার মেয়েকে অপহরণ করে নিয়ে ৫ লাখ টাকা চাঁদা চেয়েছে। তার ফোন রেকর্ড আছে। আমরা তা আইন শৃঙ্খলা বাহিনীর হাতে দিয়েছি। হয়ত টাকা না পেলে আমার মেয়েকে মেরে ফেলতে পারে। তাই আমার মেয়েকে ফেরত পেতে আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন তিনি।  

এদিকে অভিযুক্তের পরিবারের দাবি - ঐ মেয়ের সাথে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল রহিমের। এর ধারাবাহিকতায় মেয়েকে নিয়ে আব্দু রহিম পালিয়ে গেছে। তবে চাঁদা চাওয়ার বিষয়টি তারা জানে না। চাঁদা চাইলে বিষয়টি অন্যায় করেছে, এর জন্য তার শাস্তি হওয়া প্রয়োজন বলে মনে করেন তারা।

এবিষয়ে মহেশখালী থানার ওসি প্রণব চৌধুরী বলেন - এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি।বিষয়টি তদন্ত করা হচ্ছে।