Advertisement


অবশেষে বিয়ে হচ্ছে আয়মান সাদিক ও মুনজেরিন শহীদের মধ্যে


খালেদ মোশাররফ।। ইন্টারনেটভিত্তিক টেন মিনিটস স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রেরণাদায়ী বক্তা আয়মান সাদিক ও টেন মিনিটস স্কুলের ইংরেজি শিক্ষক মুনজেরিন শহীদ বিয়ে করতে যাচ্ছেন। আগামী ২৩ সেপ্টেম্বর রাজধানীর সেনানিবাসের সেনাকুঞ্জ মিলনায়তনে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শিক্ষার্থী ও তরুণ সমাজে তুমুল জনপ্রিয় দুই সেলেব্রিটির মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে গত কয়েক বছর ধরেই গুঞ্জন চলে আসছিল। এবার তার সত্যতা মিলতে যাচ্ছে।

দুজনের বিয়ের অনুষ্ঠানের আমন্ত্রণপত্রের ছবি দিয়ে আয়মান সাদিক ও মুনজেরিন শহীদের নিকটজনদের অনেকেই বিয়ের কথা উল্লেখ করে অভিনন্দন জানাচ্ছেন।

ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে আইমান সাদিক ও মুনজেরিন শহীদের এর বিয়ের খবর। ছড়িয়ে তাদের দুই জনের ঘনিষ্ঠ কিছু ছবি ও বিয়ের আমন্ত্রণপত্রও।

বিগত দীর্ঘ সময়জুড়ে দু'জনের মধ্যে বিয়ে হচ্ছে হচ্ছে বলে গুঞ্জন ছড়িয়ে পড়ছিলো, তবে হচ্ছে বলেও হচ্ছে না ধরণের একটি একটি শঙ্কাও ছিলো সাধারণের মাঝে। এরই মধ্যে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে তারা দু'জনেই বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন এবং আগামী ২৩ সেপ্টেম্বরই হচ্ছে সেই মাহেন্দ্রক্ষণ। রাজধানীর সেনানিবাসের সেনাকুঞ্জ মিলনায়তনেই হবে সেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন।

এমনিতে জল্পনা কল্পনা থাকলেও বিগত সময় কিছু অনুষ্ঠানে তারা তাদের মধ্যে যে ঘনিষ্ঠতাটি বিয়ের দিকে গড়াচ্ছ তার কিছু ইঙ্গিতও দিয়েছিলেন। শেষমেশ সেই ইঙ্গিতই বাস্তবে পরিণত হতে যাচ্ছে।

কুমিল্লা ছেলে আয়মান সাদিক ও চট্টগ্রামের মেয়ে মুনজেরিন শহীদ এর বিয়ের অনুষ্ঠান ও অনুষ্ঠান পরবর্তী তাদের জীবন ও সার্বিক কার্যক্রম কেমন হতে যাচ্ছে এ নিয়েও নেটদুনিয়ায় চলছে আলোচনা।

জানা গেছে -সম্প্রতি টেন মিনিটস স্কুলের একটি মেসেনজার গ্রুপে প্রথম তাদের বিয়ের আমন্ত্রণপত্র ও ছবি আসে। এর পরই ছড়িয়ে পড়তে থাকে তাদের বিয়ের খবর।