Advertisement


বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলে জেলা পর্যায়ে আবারও চ্যাম্পিয়ন মহেশখালী দল, এমপির অভিনন্দন


ফারুক ইকবাল।। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব  গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৩-এ কক্সবাজার  জেলা পর্যায়ে আবারও চ্যাম্পিয়ন হয়েছে  মহেশখালীর বালক ও বালিকা দল।

বিজয়ি দলগুলো হলো- উপজেলার মহেশখালী  মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় বালক দল ও কালারমার ছড়া নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিকা দল।

জানা গেছে- প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কক্সবাজার জেলার আয়োজনে বুধবার দুপুর এবং বিকালে কক্সবাজার সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে আলাদা এ ফাইনাল ম্যাচ দু'টি অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনালে মহেশখালী উপজেলার মহেশখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় বালক দল ১-০ গোলে চকরিয়া উপজেলার বিএমচর সরকারি প্রাথমিক বিদ্যালয় বালক দলকে এবং  বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনালে মহেশখালী উপজেলার  কালারমার ছড়া নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিকা দল ১-০ গোলে চকরিয়া উপজেলার  ফাঁসিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিকা দলকে পরাজিত করে জেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। কক্সবাজার জেলা পর্যায়ে দুই চ্যাম্পিয়ন দল মহেশখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় বালক দল ও কালারমার ছড়া নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিকা দল।

ফাইনাল খেলা ও টুর্নামেন্ট সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা প্রশাসক মুহাম্মদ শাহীন ইমরান। জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মনসুর আলী চৌধুরীর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা, অতিরিক্ত জেলা প্রশাসক বিভীষণ কান্তি দাশ, জেলা পুলিশ সুপার মাহাফুজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, জেলা ক্রীড়া কর্মকর্তা মাঈন উদ্দিন মিল্কী,  মহেশখালী উপজেলা শিক্ষা কর্মকর্তা ভবরঞ্জন দাশ ও মহেশখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন চৌধুরীসহ অন্যরা।

এদিকে আবারও বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলে জেলা পর্যায়ে মহেশখালীর বালক ও বালিকাদল চ্যাম্পিয়ন হওয়ায় মহেশখালী দলকে অভিনন্দন জানিয়েছেন এলাকার সংসদ-সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিকসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠন।