Advertisement


মহেশখালীতে গাড়িসহ মাদক জব্দ, ৪ নারী-পুরুষ আটক


রকিয়ত উল্লাহ।। মহেশখালীর প্রধান সড়কের বড় মহেশখালীর মধুয়ার ডেইল এলাকা থেকে একটি গাড়িসহ বিপুল মাদক উদ্ধার করেছে পুলিশ। এ সময় গ্রেফতার করা হয়েছে ৪ নারী-পুরুষকে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে মামলা করছে।

মহেশখালী থানা পুলিশ সূত্রে জানা গেছে- ৬ সেপ্টেম্বর (বুধবার) সন্ধা ৬টার দিকে মহেশখালী উপজেলার প্রধান সড়ক ধরে গোরকঘাটা হতে  কালারমার ছড়ার দিকে যাচ্ছিলো একটি সিএনজি চালিত টেক্সি। পরে খবর পেয়ে মহেশখালী থানা পুলিশের একটি ইউনিট বড় মহেশখালীর মধুয়ার ডেইল এলাকায় জনৈক আবছারের গ্যারেজের সামনে গাড়িটিকে চ্যালেঞ্জ করে। গাড়িতে বিপুল তরল মদসহ ৪ পাচারকারীকে পায়। গাড়িসহ তাদেরকে আটক করে ও মদসব জব্দ করে পুলিশ। আটকদের মধ্যে নারীও রয়েছে।

আটককৃতরা হলেন- বড় মহেশখালীর ফকিরাবঘোনার নুর মোহাম্মদের স্ত্রী হাছিনা বেগম(৫০), মহেশখালী পৌরসভার দাসিমাঝি পাড়ার মৃত আব্দুল করিমের পূত্র কামাল উদ্দিন(৩৯), চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলার নয়া পাড়ার মৃত গুরা মিয়ার পূত্র নাজিম উদ্দীন(৫২) ও কক্সবাজার সদরের নাজিরার টেক এলাকার মৃত মো. কালুর স্ত্রী শাহানা বেগম(৪৫)।

বিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী বলেন- গোপন সংবাদ ভিত্তিতে মহেশখালী সদরের দিক থেকে উত্তর দিকে যাওয়া একটি সিএনজি চালিত টেক্সিকে চ্যালেঞ্জ করে মাদক উদ্ধার ও পাচারকারীদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অন্যত্র বিক্রির জন্য এ মদ পাচার করছিলো বলে তথ্য দেয়। পুলিশ এ সময় আনুমানিক ১২০ লিটার তরল মদসহ গাড়িটি জব্দ করে এবং পাচারের সাথে জড়িত ৪ ব্যক্তিকে আটক করে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে মাদক আইনে মামলা করার প্রুস্তুতি নিচ্ছে বলে ওসি জানিয়েছেন।