Advertisement


সাংবাদিক ফারুক ইকবালের ভাই মামুন আর নেই, সর্বত্র শোকের ছায়া

সব খবর রিপোর্ট।। মহেশখালীর সাংবাদিক ফারুক ইকবালের ছোট ভাই মামুন ইকাবাল আর নেই। শুক্রবার বিকেল ৫টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা অবস্থায় তার মৃত্যু হয় (ইন্নালিল্লাহে ওয়িন্নাইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স ছিলো ৩০ বছর। শনিবার বেলা ১১টায় তার নামাজে জানাজা শেষে পৌরসভার স্থানীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

জানা গেছে- মামুন ইকবাল মস্তিষ্কের স্নায়ুজনিত অসুস্থতায় ভোগছিলেন। সম্প্রতি এ নিয়ে তিনি অধিক অসুস্থ হয়ে পড়লে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। এখানে বিশেষজ্ঞ চিকিৎসক এর তত্বাবধানে তার চিকিৎসা চলছিলো। এরই মধ্যে শুক্রবার দুপুরের দিকে তার শরিরের অবস্থা আরও অবনতি ঘটে এবং বিকেল ৫টায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর আগ পর্যন্ত তার শয্যা পাশে ছিলেন তার বড় ভাই সাংবাদিক ফারুক ইকবাল।


পরে রাতেই তার মরদেহ পৌরসভার পুটিবিলার বাড়িতে নিয়ে আসা হয়। এ সময় পুরু এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে।

পরে শনিবার বেলা ১১টায় দক্ষিণ পুটিবিলা মসজিদ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয় এবং মসজিদ সংলগ্ন কবরস্থানে তাকে চির নিদ্রায় শায়িত করা হয়।

এদিকে মামুন ইকবালের অকালমৃত্যুতে শোক ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন বিভিন্ন ব্যক্তি ও সংগঠন।

মহেশখালীর সব খবর এর সহকর্মী ফারুক ইকবালের ছোটো ভাই মামুন ইকাবালে মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানাচ্ছে মহেশখালী সব খবর পরিবার।