Advertisement


মাতারবাড়িতে টিপুর নেতৃত্বে শানিকের অফিসে হামলা- ভাংচুর, আহত ৪, নগদ ৫ লাখ টাকা লুট


বার্তা পরিবেশক।। মহেশখালী উপজেলার মাতারবাড়ি নতুন বাজার সিএনজি স্টেশন সংলগ্ন রশিদ মার্কেটে সানিক নামের এক ব্যক্তির অফিসের জনৈক টিপুর নেতৃত্ব একদল বকাটে হামলা চালিয়ে ৫ লাখ ১০ হাজার টাকা লুটপাটের অভিযোগ উঠেছে।  এসময় ভাংচুর করা হয়েছে অফিস, বাঁধা দিলে ধারালো ক্ষুর, লোহার রড, হাতুড়ী দিয়ে ৪ জনকে মারাত্মক জখম করে আহত করা হয়েছে বলে জানা গেছে । আহতেরা হলেন শহিদুল ইসলাম শানিক(৪৪), শওকত উচমান ছোটন(৩৮) ও মোঃকামাল। আহতদের উদ্ধার করে স্থানীয়রা মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়।

গত ২৯ মে বুধবার রাত সাড়ে ৯ টায় এঘটনা ঘটে। এনিয়ে ভুক্তভোগী শহিদুল ইসলাম শানিক মহেশখালী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন বলে জানা গেছে। 

ভুক্তভোগী শহিদুল ইসলাম শানিক বলেন- টিপু আমার কয়লাবিদ্যুৎ প্রকল্পের ব্যবসায়ীক পার্টার ছিল। সে বিভিন্ন অজুহাতে আমাদের পার্টনারের টাকা আত্মসাৎ করে। এনিয়ে হিসাব করলে সে ক্ষিপ্ত হয়ে তার ভাই ও কিছু বহিরাগত সন্ত্রাসী নিয়ে ধারালো ক্ষুর, লোহার রড, হাতুড়ী দিয়ে ৪ আমাদেরকে মারধর করে রক্তাক্ত করে। অফিসের ড্রয়ার ভেঙে নগদ ৫ লাখ ১০ হাজার টাকা নিয়ে যায়। আমরা বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।

মাতারবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হায়দার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী বলেছেন -এঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।