আমরা মহেশখালীর কথা বলি..

থ্রিডি ওয়েবক্যামে লেনোভো’র নতুন ল্যাপটপ - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

থ্রিডি ওয়েবক্যামে লেনোভো’র নতুন ল্যাপটপ


লেনোভো ব্যান্ডের মাল্টিমিডিয়া সিরিজের নতুন ল্যাপটপ এসেছে দেশের বাজারে।   গ্লোবাল ব্র্যান্ড পরিবেশিত ‘জেড৫১৭০’ মডেলটির বিশেষ ফিচারের মধ্যে রয়েছে প্রিমিয়াম মেটাল ফিনিসড ডিজাইন, ইন্টেল রিয়েল সেন্স থ্রিডি ওয়েবক্যাম প্রযুক্তি। 

ইন্টেল রিয়েল সেন্স থ্রিডি ওয়েবক্যাম প্রযুক্তি থাকায় ব্যবহারকারী জেস্চার কন্ট্রোলের মাধ্যমে অনেক ধরণের গেম ও অ্যাপলিকেশন চালাতে পারবে। এছাড়া থ্রিডি মোড ব্যবহারকারীকে তার চেহারা স্ক্যান করার সুবিধা দেবে।  অডিওর জন্য রয়েছে জেবিএল স্পিকার এবং ডলবি হোম থিয়েটার।

পঞ্চম প্রজন্মের ইন্টেল কোরআই-৭ প্রসেসর সমৃদ্ধ ল্যাপটপটির হার্ডডিস্ক ১ টেরাবাইট, ৮ জিবি ডিডিআরথ্রি র‌্যাম ,৪ জিবি এএমডি রেডিওন, ৯  গ্রাফিক্স।

১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লের ল্যাপটপটি জেনুইন উইন্ডোজ ৮.১ ভার্সনের অপারেটিং সিস্টেমের। 

নেটওয়ার্কিংয়ের জন্য রয়েছে দ্রুত গতির ৮০২.১১এসি ওয়াইফাই।  এছাড়া ব্যাকলিট কী-বোর্ড সুবিধা থাকায় ব্যবহারকারীরা রাতেও স্বাচ্ছন্দ্যে কাজ করতে পারবে। অধিক সময় ব্যাকআপের জন্য রয়েছে ৪-সেল ব্যাটারি।

১ বছর ইন্টারন্যাশনাল ওয়ারেন্টিসহ  লেনোভো ‘জেড৫১৭০’ এর মূল্য ৮২,৫০০ টাকা আর কোরআই-৫ প্রসেসর যুক্ত ল্যাপটপের মূল্য ৭২,৮০০ টাকা।
Powered by Blogger.