মহেশখালী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত মেয়র প্রার্থী  বর্তমান মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া তথা নৌকা প্রতীকের সমর্থনে ১২ মার্চ শুক্রবার সন্ধ্যায় পৌরসভার গোরকঘাটা বাজারের চৌরাস্থা মোড়ে মাষ্টার দিলিপ দাশের সভাপতিত্বে সর্বপ্রথম এক বিশাল পথ সভা অনুষ্টিত হয়।

সন্ধ্যা ছয় টায় পথ সভা আরম্ভ হওয়ার সাথে সাথে পথসভা এক জনসমুদ্রে পরিণত হয়। পরে মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া হাজার হাজার পৌরবাসিকে সাথে উক্ত পথ সভায় যোগদান করেন।

উক্ত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মকছুদ মিয়া বিগত পাচঁ বছরে তিনি ক্ষমতায় থাকা কালে পৌর এলাকার অসহায় গরীব দূ:খী ও মেহনতী জনগনের ভাগ্য পরিবর্তনসহ পৌর এলাকার বিভিন্ন স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, মন্দির, জিরাজির্ণ ব্রীজ/কালভার্ট সংস্কারসহ পুন:নির্মাণ,বিভিন্ন রাস্তা ঘাটের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, বিগত নির্বাচনে আপনারা আমাকে মেয়র নির্বাচিত করায় আমি পৌরবাসি ও পৌর এলাকার অনেক উন্নয়ন করেছি এখনও আমার অনেক কাজ অসমাপ্ত রয়ে গেছে।

গত নির্বাচনে আপনারা আমাকে মেয়র নির্বাচিত করায়  আমাার দেয়া নির্বাচনি ওয়াদা আমি রক্ষা করেছি। এবার যদি আপনারা আমাকে আপনাদের সেবা করার জন্য মেয়র নির্বাচিত করেন তাহলে অতীতের মত আমি আমার নির্বাচনী ওয়াদা রক্ষা করব ইনশাআল্লাহ। আপনাদের তথা পৌরবাসির ভাগ্য পরিবর্তন ও এলাকার উন্নয়নের ধারা অব্যহত রাখতে  আপনাদের কাছে একটি করে ভোট ভিক্ষা চাইতেছি।

আপনারা যদি মেহনতি জনতার ভাগ্য পরিবর্তন ও এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চান তাহলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে পুনরায় মেয়র হিসেবে নিবাচির্ত করেন তাহলে পৌরসভার অসামাপ্ত কাজ সমাপ্তসহ আগামীতে পৌর এলাকার উন্নয়ন আরো দ্বীগুন হবে এবং গরীব দূ:খী ও মেহনতী জনগনের ভাগ্য পরিবর্তন হবে এবং অতীতের মত আমি আমার নির্বাচনী ওয়াদা রক্ষা করব ইনশাআল্লাহ।
বাংলা টিউটোরিয়াল
Share To:

Md. Abdullah Al Maruf

Post A Comment: