ডা. সিরাজ সভাপতি-বিচারক এরফান সাঃ সম্পাদক

মাহবুব রোকন

ঢাকায় বসবাসরত মহেশখালিবাসীর প্রাণের সংগঠন মহেশখালী সমিতি-ঢাকা'র বার্ষিক সাধারণ সভা ও ইফতার মাহফিল ২৪ জুন ঢাকার এলিফ্যান্ট রোডস্থ স্টার হোটেল এন্ড রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। বার্ষিক সাধারণ সভায় উপস্থিত সমিতির সকল সদস্যের স্বতঃস্ফূর্ত সমর্থনে সমিতির কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়।
এতে সভাপতি পদে বিশিষ্ট চিকিৎসক প্রফেসর ডা. সিরাজুল হক এবং সাধারণ সম্পাদক পদে ঢাকার বিজ্ঞ যুগ্ম মহানগর দায়রা জজ মোহাম্মদ এরফান উল্লাহ সর্বসম্মতিক্রমে নির্বাচিত হন। নবগঠিত কার্যনির্বাহী কমিটির উপর আগামী দুই বছর সমিতির কার্যক্রম পরিচালনার দায়িত্বভার অর্পিত হয়। বার্ষিক সাধারণ সভার আলোচনা শেষে উপস্থিত সমিতির সকল সদস্যগণ ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির বিদায়ী কার্যনির্বাহী কমিটির সভাপতি এস এম সেলিম। সভা পরিচালনা করেন সমিতির বিদায়ী সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন।
নবগঠিত কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহসভাপতি আতাউল্লাহ খান, সাঈদুর রহমান মজুমদার,  মোহাম্মদ সরোয়ার কামাল, এড মোহাম্মদ সাহাব উদ্দিন, মোহাম্মদ আবু সুফিয়ান, জাবেদ আল মামুন।
যুগ্ম সাধারণ সম্পাদক, শাহ এমরানুল ইসলাম, ছৈয়দুল করিম ও জাহেদুল হুদা।
সাংগঠনিক সম্পাদক, মাহ্দুমুল হাসান, তৌফিক উল্লাহ রফিক্ শাকিল, সাঈদুল করিম, অর্থ সম্পাদকরাশেদুল ইসলাম, দপ্তর সম্পাদক নুরুল আবছার, প্রচার ও প্রকাশনা সম্পাদক-শরিফ মোস্তফা সানি
আইন বিষয়ক সম্পাদক- এডভোকেট রাশেদুল হক খোকন, তথ্য ও গবেষণা সম্পাদক ইঞ্জিনিয়ার আবু হামিদ, স্বাস্থ্য ও সমাজকল্যাণ  সম্পাদক- ডাক্তার তাঞ্জিনা আক্তার তানিয়া, সাংস্কৃতিক সম্পাদক-আশেক উল্লাহ ওসমানি রানা, সাহিত্য ও সেমিনার সম্পাদক-কবি জাহেদ সরওয়ার, শিক্ষা,ছাত্র ও পাঠাগার সম্পাদক-শাহেদ বক্স, ক্রীড়া সম্পাদক-হারুনুর রশিদ।
সদস্য জাহাঙ্গীর মোহাম্মদ মাহবুব উল্লাহ, মোহাম্মদ এস এম সেলিম, এডভোকেট মোহাম্মদ জসিম উদ্দিন, সাজ্জাদ হেলাল উদ্দিন, মোহাম্মদ আলী, আজমল হুদা, রিয়াজ উল্লাহ, ব্যারিস্টার আদনান এম এল করিম, ব্যারিস্টার আবদুল্লাহ আল মামুন চৌধুরী, ধণ বাবু।
এদিকে এই নতুন কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন ও স্বাগত জানিয়েছেন বিভিন্ন সংগঠন ও শ্রেণীপেশার মানুষ। তাদের প্রত্যাশা নয়া নেতৃবৃন্দের যোগ্য নেতৃত্বে সুন্দর ও সাফল্যজনক কিছু বয়ে আসবে।


শেয়ার:

মন্তব্য দিন: