যোগ্য পিতার যোগ্যতম এই সন্তান তাঁর পিতার শেষ আশাটুকুই যেনো পূরণ করলেন। সন্তানের এমন সাফল্যের খবর শুনার জন্যই যেন একজন আহ্লাদী পিতা যুগ যুগ ধরে অপেক্ষা করে থাকেন। গতকাল ঘোষিত ৩৫ তম বিসিএস পরীক্ষার ফলাফলে কৃতকার্য মহেশখালীর কৃতি সন্তান আরাফাত নোমান এক প্রতিক্রিয়ায় সেই কথাটিই জানিয়েছেন।

তিনি লিখেছেন " আমি আমার বাবার চোখে কখনো কান্না দেখিনি। কখনো আমার বাবা আমাকে বুকে জড়িয়ে ধরেননি। কারণ হল আমার বাবা কখনো এভাবে আবেগ প্রকাশ করতে অভ্যস্ত নন। আজকে দুটোই হয়েছে। আর হয়ত এক বছরের মাঝেই বাবা রিটায়ারমেন্টে যাবেন। তার খুব আশা ছিল বড় ছেলে সিভিল সার্ভিসে আসবে তার মতই। মনে হয় বাবাকে কিছু দিতে পেরেছি। আল্লাহ এর অশেষ রহমতে ৩৫তম বিসিএসে বাবার মত আমিও প্রশাসন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছি। বাকি পথটুকুও যেন সহী সালামতে যেতে পারি এই দোয়া করবেন সবাই।"

প্রসঙ্গত: গতকাল ঘোষিত ৩৫ তম বিসিএস এর ফলাফলে প্রশাসন ক্যাডারে মেধা তালিকায় ২৫ স্থান অধিকার করেছেন মহেশখালীর সন্তান আরাফাত নোমান। জনাব আরাফাত বড় মহেশখালীর মাহারা পাড়া এলাকার কৃতিসন্তান সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব জনাব এনামুল হকের সন্তান। মহেশখালীর এই পিতা-পুত্রের ধারাবাহিক সাফল্যে মুগ্ধ দ্বীপবাসী। এদিকে আরাফাত নোমান ও তাঁর পরিবার মহেশখালী তথা জেলাবাসীর দোয়া কামনা করেছেন।
কীর্তিমান এই পিতা ও পুত্রের প্রতি 'মহেশখালীর সব খবর'র পক্ষ থেকে অভিনন্দন জানানো হচ্ছে। আমাদের প্রত্যাশা রাষ্ট্রের সামগ্রিক উন্নয়নে তাঁরা আরও বেশী অবদান রাখবেন। আমরাও সফল এই পরিবারটির জন্য সকলের আন্তরিক দোয়া কামনা করছি।
শেয়ার:

মন্তব্য দিন: