প্রেস বিজ্ঞপ্তি:
 
মহেশখালী উপজেলার কালারমারছড়া আর্দশ দাখিল মাদ্রাসার ৯ম শ্রেনীর ছাত্রী ও ফকিরজুম পাড়ার মোঃ হোছাইন এর মেয়ে নাহিদা আক্তারকে বখাটে জাহেদুল ইসলাম নির্সংশ, উপর্যোপরি কুপিয়ে আঘাত করার প্রতিবাদে সকাল ১১টায় জেলা প্রশাসন চত্বরে কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজে ছাত্রছাত্রীর আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মাববন্ধনে বক্তরা বলেন সমাজে যে ভাবে ছাত্রীদের হামলা ও ইভটিজিং করা হচ্ছে তাথে আমাদের বোনদের কোন ধরনের নিরাপত্তা নেই বলে জানান, সিলেটের ঘটনার উধাহরণ দিয়ে বলেন সিলেটের আলোচিত খদিজা হামলার চেয়ে কম নয় বলে মনে করেন। আমাদের পুরুষ সমাজকে লংকিত করতে একধরনের নরপিশাস স্কুল কলেজ ছাত্রীদের বিভিন্ন ভাবে হামলা ও আঘাত করে যাচ্ছে। এই ঘটনার তিন দিন পরও কেন পুলিশ বখাটে জাহেদ কে গ্রেফতার করছেনা। কার ইন্ধনে থাকে গ্রেফতার হল না। প্রশাসনের নিরবতা ভূমিকার সমালোচনা করে বলে প্রশাসনের নিবর ভূমিকার কারণে আজ সমাজে দিন দিন অপরাধ ঘটছে।

মানববন্ধনে ঘটনার সুষ্ট তদন্ত করে বখাটে জাহেদুলকে দৃষ্টান্ত মুলক শান্তির দাবী করেন। পাশাপাশি কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগ ও ছাত্রদলের নেতারা সংহতি প্রকাশ করেন।

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্র দিনুর আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের নেতা ও সাবেক ছাত্র নেতা রিদুয়ান আলী, শ্রমিক নেতা ও সাবেক ছাত্রনেতা লুৎফুর রহমান, মহেশখালী ছাত্রলীগের আহবায়ক ও সাবেক কলেজ ছাত্রলীগ নেতা মোবারক হোসেন বারেক, সাবেক কলেজ ছাত্রলীগে যুগ্ম সাধারণ সম্পাদক ও রাষ্ট্রবিজ্ঞানের ছাত্র রাজিবুল ইসলাম মোঃ মোস্তাক, ছাত্রদল নেতা সাইদুল সিকদার, ছাত্রলীগ নেতা মহি উদ্দিন, আতিক, বাদশা, ওসীম কুমার দে, সাইফুল ইসলাম, সিফাত হোসেন, মোতালেব, রিয়াজুল মোস্তফা, সবুজ, খারুল আমিন, নাহিয়ান নিয়াজ, ইমরান, ইরফান, বাবলু, অন্তু, লিপন, সৌরভ, খুকা, বিভিন্ন বিভাগের ছাত্র/ছাত্রী বৃন্দ।
 
মানববন্ধন শেষে কক্সবাজার মেডিকেল কলেজের হাসপাতালে কর্মকর্তার সাথে নাহিদা আক্তার চিকিৎসার খোঁজ খরব নেন।
শেয়ার:

মন্তব্য দিন: