নাশকতার পরিকল্পনা


 
৪ ফেব্রুয়ারি
কক্সবাজারের মহেশখালী উপজেলায় নাশকতার পরিকল্পনা নিয়ে গোপন বৈঠক করার সময় ৬ জন বিএনপি ও ছাত্রদল নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে বিভিন্ন ইউনিয়ন বিএনপির সভাপতি-সাধারণ সম্পাদকও রয়েছেন। রোববার সন্ধ্যায় পৌর শহরের গোরকঘাটা বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। 

মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ গণমাধ্যমকে জানান -৮ ফেব্রুয়ারি মহেশখালীতে অরাজক পরিস্থিতি সৃষ্টি করার জন্য রোববার সন্ধ্যায় বাজারের একটি গোপন কক্ষে বৈঠক করছিল মহেশখালীর বিভিন্ন এলাকার বেশ কয়েকজন বিএনপি ও ছাত্রদল নেতা। গোয়েন্দা সূত্রে খবর পেয়ে পুলিশ দ্রুত ওই স্থানে অভিযান চালায়। 

এসময় শাপলাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আমিনুল হক, সাধারণ সম্পাদক আকতার হোসেন, মাতারবাড়ি ইউনিয়ন বিএনপির সভাপতি রিয়াজ মোহাম্মদ, পৌর ছাত্রদল নেতা মোহাম্মদ রিফাত, মিজানুর রহমান ও মুফিজ মিয়াকে বৈঠকস্থল থেকেই গ্রেফতার করা হয়। 

অভিযান ঠের পেয়ে বৈঠকে উপস্থিত থাকা জেলা স্বেচ্ছাসেবক দল নেতা আতাউল্লাহ বোখারীসহ অনেকেই সটকে পড়ে বলে স্থানীয় সূত্রে জানাগেছে। 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পূর্বের মামলার রয়েছে কিনা খতিয়ে দেখাহচ্ছে। এনিয়ে সংশ্লিষ্ট আইনে মামলা করা হবে -জানালেন মহেশখালী থানা পুলিশ।

মাহবুব রোকন / ফোনঃ ০১৭৯০৮৬৮৭৬২ (আপাতত)
শেয়ার:

মন্তব্য দিন: