প্রেস বিজ্ঞপ্তি

কোরবারনীর ঈদকে সমানে রেখে সমান তালে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন কক্সবাজার-২ আসনে আওয়ামী লীগ তথা নৌকা প্রতীকের মনোনয়ন পত্যাশী জননেতা ওসমান গণী। গণসংযোগ কালে এলাকার সর্বস্তরের মানুষের ঢল ছিল চোখে পড়ার মত। এসময় তিনি সাধারণ মানুষের ভালবাসায় সিক্ত হন।

গণসংযোগকালে জনতার উদ্যোশ্যে তিনি বলেন -মানুষের ভালবাসা টাকা দিয়ে, লোভ লালসা দিয়ে আদায় করা যায় না। আমি এলাকার সন্তান হিসেবে দীর্ঘদিন থেকে রাজনীতির মাঠে ময়দানে সক্রিয় থেকে সাধারণ মানুষের উপকার করার চেষ্টা করে আসছি। ইনশাআল্লাহ আজীবন মানুষের পাশে থেকেই রাজনীতি করে যাব। গণসংযোগকালে তিনি এলাকার সর্বস্তরের মা-বোনসহ সবার আন্তরিক দোয়া ও ভালবাসা কামনা করেন।

এদিকে চলতি ঈদুল আযহার আগে ও পরে জননেতা ওসমান গণী ওসমানকে ঘিরে সাধারণ মানুষের ঢল ছিল চোখে পড়ার মতো। তিনি যেখানেই যান সেখানেই জনস্রোতের সৃষ্টি। এলাকার অাবাল বৃদ্ধ সকলেই তার সাথে মোলাকাত করে তার জন্য প্রাণ খুলো দোয়া করছেন।

এ সময় তিনি জাতিরজনক কন্যা জননেত্রী শেখ হাসিনার ব্যপক উন্নয়নের কথা তুলে ধরে আগামীতেও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় বসিয়ে দেশের সার্বিক উন্নতি ত্বরান্বিত করার জন্য নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহ্বান জানান।
শেয়ার:

মন্তব্য দিন:

0 comments so far,add yours