আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালীতে পুলিশ-সন্ত্রাসী বন্দুকযুদ্ধ - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

মহেশখালীতে পুলিশ-সন্ত্রাসী বন্দুকযুদ্ধ

কক্সবাজারের মহেশখালীতে পুলিশ-সন্ত্রাসী বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এতে পুলিশের তরফে ৪০ রাউন্ড গুলি বর্ষণ করা হয়েছে। এ ঘটনায় সরওয়ার নামের এক সন্ত্রাসীকে ৩ টি অস্ত্র ও ২০ রাউন্ড গুলিসহ আটক করেছে পুলিশ।

মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান -রোববার রাতে পুলিশ খবর পায় উপজেলার হোয়ানকের পাহাড়ি এলাকায় একদল সন্ত্রাসী অবস্থান করছে। খবর পেয়ে পুলিশ দ্রুত ওই এলাকায় অভিযান চালায়। রাত সাড়ে ৮ টার দিকে সন্ত্রাসীদের ধরতে পুলিশের অভিযান শুরু হলে সন্ত্রসীরা পুলিশের অভিযান দল লক্ষ করে এলোপাথাড়ি গুলি ছুঁড়ে। পুলিশও আত্মরক্ষায় ৪০ রাউন্ড গুলি বর্ষণ করে।

এক পর্যায়ে পুলিশের অভিযানে ঠিকতে না পেরে সন্ত্রাসীরা পিছু হটে। এসময় পুলিশ ওই এলাকা থেকে মোহাম্মদ সরওয়ার (৩৮) নামের এক সন্ত্রাসীকে আটক করে। তার কাছ থেকে দেশীয় তৈরি একটি ছোট বন্দুক, ২ টি লম্বা বন্দুক ও ২০ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

সরওয়ার পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী, তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলাসহ একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানায়। সে বড়ছড়া এলাকার ইজ্জত আলীর পুত্র।



No comments

Powered by Blogger.