প্রেস বিজ্ঞপ্তি।। কালারমার ছড়ায় আজ ব্যপক গণসংযোগ করেছেন দেশের খ্যাতিমান পরিবেশ বিজ্ঞানী ও আগামী জাতীয় নির্বাচনে কক্সবাজার ২ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ড.আনচারুল করিম। এসময় তার সাথে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ছাড়াও অসংখ্য সাধারণ নাগরিক উপস্থিত ছিলেন।

কালারমার ছড়ার বিশিষ্ট ব্যক্তিত্ব মরহুম মাস্টার আবু ছৈয়দ এর জানাজা ছিল আজ। তিনি জানাজায় অংশগ্রহণ করে সরহুমের রোহের মাগফেরাত কামনা করেন। এ সময় তিনি এলাকার বিশিষ্ট এ মুরব্বির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান। ড.আনচারুল করিম বলেন জনাব মাস্টার আবু ছৈয়দ এর মৃত্যুতে এলাকাবাসী এক বিশিষ্ট নাগরিককে হারালো।

পরে তিনি এলাকায় ব্যপক গণসংযোগে অংশ নেন এবং এলাকাবাসীর সুখদুঃখের খবর নেন।

এসময় তার সাথে ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ওসমান গনি ওসমান, কালামার ছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল আলম বদন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মো:শাহজান,  ৩নং ওয়ার্ড সভাপতি নুরুল ইসলাম, সাধারন সম্পাদক কবির আহমদ, ১ নং ওয়ার্ড সভাপতি আব্দুল হাকিম মেম্বার, সাধারণ সম্পাদক মাবুত আলী, আওয়ামী লীগ নেতা নু্রুল আলম টিপু, রমিজ, সাবেক ইউনিয়ন যুবলীগ সভাপতি নুরুল আমীন বাচ্চু, জেলা ছাত্রলীগের আপ্যায়ন সম্পাদক মিফতাহুল করিম বাবু, ছাত্রলীগের সভাপতি আব্দু সালাম, সাধারণ সম্পাদক আলা উদ্দিন পৌর ছাত্রলীগ নেতা সেকাপ উদ্দিন মাসুম, সাগর খান, কাইচারসহ বিভিন্নজন।

এদিকে গণসংযোগকালে ড.আনচারুল করিমকে এক নজরে দেখতে স্থানীয় নারী-পুরুষের ঢল সৃষ্টি হয়। তিনি সকলের কাছে আন্তরিক দোয়া কামনা করেন।। 
শেয়ার:

মন্তব্য দিন:

0 comments so far,add yours