সংবাদদাতাঃ কালারমার ছড়ায় তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছে এক যুবক। গুরুতর আহত আহত অবস্থায় ওই যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতের ভাই মোহাম্মদ আজগর জানান -পানের বরজের ভূমি লাগিয়ত সংক্রান্ত তূচ্ছ ঘটনার জের ধরে আজ সকালে প্রতিপক্ষে হামলায় আহত হয়েছে এ যুবক। আহতের নাম ওসমান গণী (২২)। তিনি স্থানীয় ফকিরাঘোনা এলাকার মৃত আবু ছিদ্দীকের সন্তান।

মি. আজগর জানান -সকাল ৭ টায় এ তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির এক পর্যায়ে একই এলাকার মৃত দলিলুর রহমানের পুত্র মোহাম্মদ নেচারের নেতৃত্বে এক দল দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে ওসমানের উপর হামলা চালায়। তাকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করা হয়। তার মুখে ও পায়ে আঘাত রয়েছে।

হামলার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে আসে। তার মুখে ও পায়ে একাধিক সেলাই করতে হয়েছে  বলে আহতের ভাই জানান।

তিনি জানান -এর আগেও একই কায়দায় শত্রুতমূলক ভাবে তার এই ভাইয়ের উপর হামলা চালিয়েছিল তারা। সেবার পারিবারিক সিমানা বিরোধ নিয়ে এ হামলার ঘটনার পর আগামীতে এধরণের ঘটনা আর হবে মর্মে স্থানীয় ব্যক্তিদের কাছে কাগজে অঙ্গিকার করে বিরোধটি মিমাংসা হয়। কিন্তু তার কিছুদিন যেতে না যেতেই এধরণের হামলার ঘটনায় ক্ষুব্ধতা প্রকাশ করেছে স্থানীয়রা।

আজকের ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানাগেছে। আহত ব্যক্তি হাসপাতালে ভর্তি রয়েছে। 
শেয়ার:

মন্তব্য দিন:

0 comments so far,add yours