আমরা মহেশখালীর কথা বলি..

করোনাঃ মহেশখালীতে সচেতনতার কাজ করবে তারুণ্য-৭১ - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

করোনাঃ মহেশখালীতে সচেতনতার কাজ করবে তারুণ্য-৭১


বিশেষ প্রতিবেদক।। 
কক্সবাজারের মহেশখালীতে করোনাভাইরাস সচেতনতায় কাজ করবে ‘তারুণ্য-৭১’ নামের একটি স্বেচ্ছাসেবী সংস্থা। এ লক্ষ্যে আজ কালারমার ছড়া ইউনিয়নের উত্তর নলবিলা বাজারে করোনাভাইরাসের সচেতনতা বাড়ানোর লক্ষ্যে মানুষের মাঝে মাক্স ও লিফলেট বিতরণ করেন বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) সহযোগিতায় স্বেচ্ছাসেবী সংগঠন -‘তারুণ্য-৭১’। এ সময় উপস্থিত ছিলেন বাপা'র মহেশখালী শাখার আহ্বায়ক মোসাদ্দেক ফারুকী, তারুণ্য'৭১ এর আহ্বায়ক আলী আজগর সদস্য সচিব আহমদুর রহমান আরমান ও তারুণ্য'৭১ এর সমন্বয়ক কাব্য সৌরভ।

‘তারুণ্য-৭১’ এর সমন্বয়ক কাব্য সৌরভ জানান -করোনাভাইরাস সারা বিশ্বের একটি মহামারী রোগে পরিণত হয়েছে কিন্তু বাংলাদেশে প্রত্যন্ত অঞ্চলে মানুষের মধ্যে করোনা ভাইরাস থেকে প্রতিকার পেতে তেমন কোনো সচেতনতা নেই। তাই আমরা ‘তারুণ্য-৭১’ কালারমার ছড়া ইউনিয়নের ১ ও ২ নম্বর ওয়ার্ডের প্রতিটি ঘরে ঘরে, পাড়ায় মহল্লার প্রায় ২ হাজার মাস্ক ও সমসংখ্যক লিফলেট বিতরণ করার উদ্যোগ নিয়েছি। এই মাস্ক ও লিফলেট বিতরণ ২৩ মার্চ উদ্বোধন হয়েছে। ২৪ মার্চ থেকে প্রতিটি ঘরের দোরগোড়ায় মাক্স ও লিফলেট নিয়ে পৌঁছে যাবে স্বেচ্ছাসেবী সংগঠন ‘তারুণ্য-৭১’ এর সদস্যরা।
মাক্স ও লিফলেট বিতরণের পাশাপাশি সংগঠনের সদস্য'রা স্বল্প খরচে বাড়িতে বসে হ্যান্ডওয়াশ এর লিকুয়িড তৈরির পদ্ধতি শিখিয়ে দিয়ে আসবেন এবং মাইক এলার্টের মাধ্যমে মানুষকে করোনাভাইরাস প্রতিরোধে সজাগ ও সচেতন করতে নিরলস ভাবে কাজ করবে বলে জানান তিনি।
https://web.facebook.com/Corona.Campaign.bd/

No comments

Powered by Blogger.