Header Ads

রকিয়ত উল্লাহ দৈনিক বাঁকখালীর মহেশখালী প্রতিনিধি


স্টাফ রিপোর্টার::

কক্সবাজারের জনপ্রিয় দৈনিক পত্রিকা দৈনিক বাঁকখালী মহেশখালীতে নতুন সংবাদ প্রতিনিধির নিয়োগ দিয়েছেন। মহেশখালীর সন্তান রকিয়ত উল্লাহকে 'মহেশখালী প্রতিনিধি' হিসেবে নিয়োগ দেওয়া হয়। এতো মহেশখালীতে এ পদে দায়িত্ব পালন করছিলেন -আবুল বশর পারভেজ। 

সংশ্লিষ্ট সূত্র জানায় -গতকাল দৈনিক বাঁকখালীর  এক প্রশাসনিক সিদ্ধান্তে মি. লকিয়তকে এ পদে নিয়োগ দেওয়া হয়। জনাব লকিয়ত উপজেলার কালারমার ছড়ার বাসিন্দা।

সূত্র জানায় -গত ৪ জুলাই দৈনিক বাঁকখালীর প্রকাশক ও সম্পাদক সাইফুল ইসলাম চৌধুরী স্বাক্ষরিত নিয়োগ পত্রের মাধ্যমে তাকে এ নিয়োগ প্রদান করা হয়।

ইতোপূর্বে তিনি দৈনিক কক্সবাজার ৭১, দৈনিক  গণসংযোগ  কাজ করেছেন নিষ্টার সাথে।

রকিয়ত উল্লাহ  বর্তমানে জাতীয় দৈনিক সকালের সময়ের মহেশখালী প্রতিনিধি, কক্সট্রিবিউন এর মহেশখালী (উত্তর) প্রতিনিধি, এমবি টিভির উপকূলীয় প্রতিনিধি।  তিনি কক্সবাজার জেলা উপকূলীয় সাংবাদিক ফোরাম এর নির্বাহী সদস্য।

একজনঅনুসন্ধিৎসু সাংবাদকর্মী হিসাবে তার ভালো পরিচিতি গড়েছে ইতোমধ্যে। তিনি মহেশখালী উপজেলার কালারমার ছড়া ইউনিয়নের উত্তর নলবিলার মৃত আমানত উল্লাহ পুত্র। 

পেশাগত দায়িত্ব পালনে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন। 

মহেশখালীর সব খবর এর তরফে তার আগামী দিনের মঙ্গল কামনা করা হচ্ছে, অভিনন্দন জানানো হচ্ছে -দৈনিক বাঁকখালীর নতুন পদে যোগ দেওয়ায়।

No comments

Powered by Blogger.