আমরা মহেশখালীর কথা বলি..

আমি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার -কুতুবজোমের যুবলীগ নেতা কিবরিয়া - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

আমি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার -কুতুবজোমের যুবলীগ নেতা কিবরিয়া

মহেশখালীর সব খবর মিথ্যা সংবাদ প্রচার করেছে

নিউজরুম এডিটর।। মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের যুবলীগ নেতা গোলাম কিবরিয়ার বিরুদ্ধে ইয়াবা কানেকশনের অভিযোগ উঠেছে। তিনি দাবি করেছেন -তিনি নিজেদের মধ্যে নোংরা রাজনীতির গ্যাঁড়াকলে পড়ে ষড়যন্ত্রের শিকার হচ্ছে। গতকাল মহেশখালীর সব খবর‘মহেশখালীতে যুবলীগ নেতার ইয়াবা ব্যবসা! শিরোনামে একটি খবর প্রকাশিত হয়। তিনি খবরটি সম্পূর্ণ মিথ্যা, ভুয়া, মানহানিকর বলে দাবি করেন। একই সাথে তিনি তার ভাষায় -মহেশখালীর সব খবর এ সাংবাদিকতার নামে এমন মিথ্যাচারেরও নিন্দা জানান। আগামীতে এমন মিথ্যা সংবাদ প্রকাশ না করার জন্য পরামর্শ দেন তিনি। মূলতঃ তিনি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হচ্ছে বলে জোর দাবি করেন। তিনি এ নিয়ে প্রশাসনসহ দলের ঊর্ধ্বতন নেতৃবৃন্দকে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান। মহেশখালীর সব খবর এর তরফে তার কাছ থেকে লিখিত(প্রতিবাদলিপি) আকারে বক্তব্য আহ্বান করলে তিনি দ্রুত সময়ে তা পাঠাবেন বলেও জানান।

প্রতিবেদকের বক্তব্যঃ
প্রকাশিত প্রতিবেদনে আমাদের নিজস্ব কোনো অভিমত, নেতিবাচক উদ্দেশ্য বা কোনো সূত্র থেকে প্রভাবিত হয়ে প্রকাশ করা কোনো তথ্য নেই। বিষয়টির ‘সংবাদগুরুত্ব’ বিবেচনায় সংশ্লিষ্ট সকল পাবলিক সূত্র ও দায়িত্বশীল সরকারি সূত্র থেকে নেওয়া তথ্যের পরিবেশনা দেওয়া হয়েছে মাত্র। এটি আমাদের দায়িত্বের মধ্যে পড়ে।  

No comments

Powered by Blogger.