আমরা মহেশখালীর কথা বলি..

হোয়ানকে অভিনব কায়দায় চুরি, সিসি ক্যামেরায় পড়লো ধরা :: - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

হোয়ানকে অভিনব কায়দায় চুরি, সিসি ক্যামেরায় পড়লো ধরা ::

রকিয়ত উল্লাহ 
মহেশখালীর হোয়ানক ইউনিয়নের রাজুয়ার ঘোনা বাজারে অভিনব পদ্ধতিতে দোকানের চাউনি কেটে ১টি বিকাশ এজেন্টের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে নগদ ৬ লক্ষ টাকা, ৬ টি মোবাইল সহ অন্তত ৭ লাখ টাকার মালামাল লুট হয়েছে বলে জানান দোকান মালিক। 

গতকাল সোমবার দিবাগত রাত ৪ টার দিকে উপজেলার হোয়ানক রাজুয়ার ঘোনা বাজারের অলি আহমদ স্টোরে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী দোকান মালিক  অলী আহমদ বলেন, এটি নতুন কোনো চুরি নয়, পূর্বে একিই পদ্ধতিতে বেশ কয়েকবার তার দোকান হতে বিকাশের তিন থেকে চার লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে চোরচক্র। তবে তখন তাকে শনাক্ত করা যায়নি। তৃতীয়বার সিসিটিভি ক‍্যামেরার ফুটেজে তাকে শনাক্ত করা সম্ভব হয়েছে।” 

ঘটনার পর থেকে রাজুয়ার ঘোনা বাজারের ব্যবসায়ীদের মাঝে বিরাজ করছে চরম আতঙ্ক! পাশ্ববর্তী কয়েকজন ব্যবসায়ীরা জানিয়েছেন, এই ধরনের চুরি একেরপর এক বেশ কয়েকবার সংগঠিত হওয়ায় আমরা নিজেরাও নিজেদের দোকান নিয়ে শঙ্কিত।

No comments

Powered by Blogger.