আমরা মহেশখালীর কথা বলি..

সোনাদিয়ায় শিশুদের মাঝে খোকন চেয়ারম্যান :: - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

সোনাদিয়ায় শিশুদের মাঝে খোকন চেয়ারম্যান ::

স্টাফ রিপোর্টার, সোনাদিয়া থেকে ফিরে ।।
সম্প্রতি আলাদা দুইটি অনুষ্ঠানে যোগ দিতে সোনাদিয়া সফর করেন কুতুবজোম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকন। মি. খোকন সোনাদিয়ায় পৌঁছাতেই স্থানীয় গ্রামের শিশুরদল তাঁকে ঘিরে ধরেন। এ সময় শিশুদের সাথে হেসেখেলে তিনি বেশ কিছু সময় কাটান। তিনি শিশুদের নানা কথা শোনেন এবং শিশুরাও তার সাথে প্রাণ খুলে কথা বলতে পেরে বেশ মুগ্ধ হয়। এ চিত্র সোনাদিয়ার পশ্চিমপাড়া গ্রামের।

পরে তিনি শিশুদের জন্য সোনাদিয়ায় একটি স্কুলের উদ্বোধন করেন এবং গাছ লাগানোর আলাদা একটি অনুষ্ঠানে যোগ দেন।

এ সব অনুষ্ঠানের ফাঁকেই তিনি একাই গ্রামে ঢুকে পড়েন। পরিদর্শন করেন সোনাদিয়ায় প্রতিষ্ঠা হতে যাওয়া মসজিদের উন্নয়ন কাজও।

এ সময় তিনি গ্রামের লোকজনের সুখ-দুঃখের খবর নেন। অনেকেই তাঁকে নিজেদের অভাব অভিযোগের কথা জানাতেও দেখা যায়।

বিকেলে সোনাদিয়া ছেড়ে আসার মুহূর্তেও ঠিক একই দৃশ্য লক্ষ্য করা গেছে। স্থানীয় বাসিন্দারা যেনো তাঁকে ছাড়কেই চায় না। অনেককেই দেখাগেছে তার সাথে নদীর ঘাট পর্যন্ত চলে এসেছেন। এ যেনো মানুষের প্রতি মানুষের ভালোবাসা প্রকাশের এক অন্যরূপ।

মোশাররফ হোসেন খোকন এর কাছে আমরা জানতে চাই -তাকে ঘিরে দূর দ্বীপের এ সব মানুষের এমন অনুভূতি প্রকাশের রহস্য কি? -এ প্রসঙ্গে মি. খোকন মহেশখালীর সব খবরকে বলেন -'এটা কেবল ভালোবাসারই প্রতিদান৷ আমি তাঁদেরই সুখ-দুঃখের একজন।'

No comments

Powered by Blogger.