আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালীতে যুবলীগের উদ্যোগে শোক দিবস ও গ্রেনেড হামলা দিবসের আয়োজন - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

মহেশখালীতে যুবলীগের উদ্যোগে শোক দিবস ও গ্রেনেড হামলা দিবসের আয়োজন

মহেশখালীতে যুবলীগের শোক দিবস ও গ্রেনেড হামলা দিবসের আলোচনা সভায় এমপি আশেক

দেশে রাজনৈতিক দুর্বৃত্তরা জাতীর কাছ থেকে বঙ্গবন্ধুর নাম মুছে দিতে চেয়েছিল


আ ন ম হাসান, মহেশখালীর সব খবর 
জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হওয়ার পর থেকে দেশে একটি অপশক্তি বার বার দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা স্বাধীনতার মহান স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করার পর জাতীর কাছ থেকে বঙ্গবন্ধুর নাম মুছে দিতে ২১ আগস্ট গ্রেনেড হামলার মধ্যদিয়ে জাতিরজনকের কন্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার লজ্জাজনক অপচেষ্টা চালিয়েছিল। দেশে রাজনৈতিক দুর্বৃত্তরা বার বার ঘৃণিত হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়ে তারা দেশে এক কালো অধ্যায়ের সৃষ্টি করলেও জাতির মন থেকে তারা বঙ্গবন্ধুর নাম মুছে দিতে পারেনি। দেশ ও জাতির কাছে আজ সেই হত্যালীলার সাথে জড়িতরা চরম ঘৃণার বিষয় হয়ে দাঁড়িয়েছে। গতকাল মহেশখালীতে মহেশখালী উপজেলা যুবলীগের আয়োজনে অনুষ্ঠিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্টের গ্রেনেড হামলা দিবসের আলোচনা সভা, দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ কর্মসূচীর প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার-২ আসনের এমপি ও বিশিষ্ট আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আশেক উল্লাহ রফিক উপরোক্ত কথাগুলো বলেন। দুপুরে মহেশখালী লিডারশীপ স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত সভায় তিনি এ সব হত্যাকাণ্ডের সাথে জড়িত সকলের দ্রুত সময়ে বিচার কার্যকর করার দাবি জানান। সভায় তিনি আরও বলেন -বর্তমানে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যার হাতকে শক্তিশালী করতে যুবলীগের সকল স্তরের নেতাকর্মীসহ সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যেতে হবে।

মহেশখালী উপজেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব সাজেদুল করিম এর সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক এড. শেখ কামাল এবং সেলিম উল্লাহ সেলিম এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহদুর, বিশেষ বক্তা ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল, বিশেষ অতিথি ছিলেন মহেশখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা এম আজিজুর রহমান, মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদুল আলম চেয়ারম্যান, ধলঘাটার ইউপি চেয়ারম্যান কামরুল হাসান, কুতুবজোমের ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকন, ছোট মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সা. সম্পাদক মাস্টার এনামুল করিম, উপজেলা যুবলীগের পক্ষে বক্তব্য রাখেন আজিজুল হাসান রনি, ছালামত সিকদার, দেলওয়ার হোসেন ও আহসান উল্লাহ, পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক প্রভাষক নেওয়াজ কামাল, ইউনিয়ন যুবলীগের পক্ষে খোরশেদ আলম, মোহাম্মদ কাসেম ও জিল্লুর রহমান মিন্টু মেম্বার, বক্তব্য রাখেন মহেশখালী উপজেলা ছাত্রলীগ সভাপতি হালিমুর রশিদ ও উপজেলা শ্রমিক লীগ এর সভাপতি আব্দুস শুক্কুর। তাছাড়া সভায় উপজেলা যুবলীগের সকল সদস্য, ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের সকল সভাপতি-সা.সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করা হয়। গতকাল মহেশখালী লিডারশীপ স্কুল ক্যাম্পাসে এ কর্মসূচীর সূচনা হয়ে আগামীতে মহেশখালীর বিভিন্ন স্থানে কর্মসূচী পালন করা হবে বলে আয়োজক সূত্রে জানাগেছে। 

বার্তাসূত্রঃ অনুষ্ঠানের সঞ্চালক সেলিম উল্লাহ সেলিম।

No comments

Powered by Blogger.