আমরা মহেশখালীর কথা বলি..

একজন পরোপকারী ফারুকের নিরব প্রস্থান - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

একজন পরোপকারী ফারুকের নিরব প্রস্থান


অসীম দাশ।।

মহেশখালী উপজেলা সমাজসেবা অফিসের ফিল্ড অফিসার ওমর ফারুক আর নেই। গতকাল রাত ১২ টা ১০ মিনিটের সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেন তিনি। কঠিন রোগে আক্রান্ত হয়ে তিনি দীর্ঘদিন চমেক হাসপাতালে চিকিসাধীন ছিলেন।

পরোপকারী ওমর ফারুক মহেশখালী পৌরসভার পুটিবিলা লম্বা হায়দার পাড়ার মরহুম কবির আহমদ ও পৌরসভার নির্বাচিত মহিলা কাউন্সিলর রহিমা কবির’র সন্তান। ছিলেন অত্যন্ত সদালাপী, বিনয়ী, পরোপকারী ও বন্ধুবৎসল মানুষ। গতকাল তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে মহেশখালীর নানা শ্রেণী পেশার লোকজনের মধ্যে শোকের ছায়া নেমে আসে। 

ব্যক্তিগত জীবনে বিবাহিত ফারুক ১ মেয়ে সন্তান সহ স্ত্রী, মা, ভাই-বোন, আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আজ রবিবার বিকাল ৩ টায় মহেশখালী পৌরসভার পুটিবিলা ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে পারিবারিক সূত্র।

No comments

Powered by Blogger.