আমরা মহেশখালীর কথা বলি..

বড় মহেশখালীতে তুচ্ছ ঘটনায় পিতা-পুত্রের উপর হামলা - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

বড় মহেশখালীতে তুচ্ছ ঘটনায় পিতা-পুত্রের উপর হামলা


বার্তা পরিবেশক।।
বড় মহেশখালীতে তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষের হামলার পিতা-পুত্র গুরুতর আহত হয়েছ। সঙ্ঘবদ্ধ সন্ত্রাসীরা তাদের উপর হামলা চালিয়ে ছুরিকাঘাতে জখম করে। আহত পিতাকে জরুরি চিকিৎসার জন্য কক্সবাজার নিয়ে যাওয়া হয়েছে। দোকান ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ইউনিয়নের মধুয়ারডেইল গ্রামে। 

সূত্রের লিখিত অভিযোগ থেকে জানাগেছে -স্থানীয় বাসিন্দা মনজুর আহমদ এর সাথে তার ভাইদের মধ্যে পূর্ব বিরোধ ছিলো। এ বিরোধের জের ধরে বিভিন্ন সময় তার ভাই ও প্রতিবেশী আব্দু শুক্কুর, আব্দুর রহিমরা তার এবং তার পরিবারের লোকজনের ক্ষতি করার চেষ্টা চালিয়ে আসছিল। শুক্রবার দুপুরে মনজুর আহমদ এর বাড়ির পাশে থাকা তার নিজের দোকানে ডিস এন্টেনার সংযোগ স্থাপনের কাজ করছিল। একটু দূরের স্থান থেকে তার দোকানে সংযোগের তার টানার সময় প্রতিপক্ষের বাড়ির পাশ দিয়ে সংযোগটি আনা হচ্ছিল। এ সময় কেন তাদের বাড়ির পাশ দিয়ে সংযোগ আনা হচ্ছে -এমন তুচ্ছ অভিযোগ তোলে অতর্কিতে হামলা চালায় তারা। এ সময় দা, চুরি, রড ও লাটি নিয়ে আব্দু শুক্কুর ও আব্দুর রহিম এর নেতৃত্বে বাদশা মিয়, ও খুরশিদা আকতার ও অন্যান্যরা বয়োবৃদ্ধ মনজর আহমদ (৫২) ও তার পুত্র রোকন উদ্দিন (২২) এর উপর হামলা চালায়। হামলায় উভয়ে গুরুতর আহত হয়। এ সময় তারা মনজু আহমদের দোকানেও হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে আসে। আহত মনজুর আহমদ এর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত কক্সবাজার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার শরীরে ছুরির আঘাত রয়েছে বলে সূত্রের অভিযোগ। 

এ ঘটনায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন আহতের পরিবার। 

No comments

Powered by Blogger.