আমরা মহেশখালীর কথা বলি..

বড় মহেশখালীতে এটি হত্যা -না আত্মহত্যা? - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

বড় মহেশখালীতে এটি হত্যা -না আত্মহত্যা?


নিউজরুম ।। 

বড় মহেশখালীর বড় ডেইল এলাকার আজিজুল হক কালু (৪০) নামে একজনের রহস্যজনক মৃত্যু হয়েছে। পারিবারিক কলহের জের ধরে তাকে গলাটিপে হত্যা করা হয়েছে বলে ধরনা করা হচ্ছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছেন। এ নিয়ে হয়েছে মামলাও। 

জানাগেছে, সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনার পর স্থানীয় মুমূর্ষু অবস্থায় ওই ব্যক্তিকে মহেশখালী হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন৷

এদিকে নিহতের পরিবার বলছে স্ট্রোকজনিত কারণে তার মৃত্যু হয়েছে। তবে এ ঘটনাটি হত্যাকাণ্ড হতে পারে বলে বিভিন্ন সূত্রের খবরের ভিত্তিতে মহেশখালী থানা পুলিশ নিহতের মরদেহ থানা হেফাজতে নিয়ে আসে। পুলিশ বলছে নিহতের গলায় আঘাতের চিহ্ন দেখাযাচ্ছে৷ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে থানা পুলিশ। পুলিশ ইতোমধ্যে ঘটনাস্থলও পরিদর্শন করেছে।

নিহতের ছুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি সন্ধ্যাই জেলা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

এদিকে পুলিশ ঘটনার রহস্য জানতে জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে পুলিশ হেফাজতে নিয়েছে। আটক ব্যক্তিরা নিহতের পরিবারের সদস্য বলে জানাযাচ্ছে। পুলিশ জানায় -আজ বিকাল ৩ টা ৫০ মিনিটে তার মৃত্যু হয়।

এদিকে সর্বশেষ তথ্যে মহেশখালী থানায় ভারপ্রাপ্ত দায়িত্বে থাকা ওসি জানান -মৃত্যুর ঘটনাটি রহস্যজনক। পুলিশ এ রহস্যের কিনারা করতে ইতোমধ্যে অনুসন্ধান শুরু করেছে। নিহতের পরিবারের তরফে এটিকে নিছক আত্মহত্যা বলে দাবি করছে। পুলিশ প্রাথমিক ভাবে এ নিয়ে একটি অপমৃত্যু মামলা রেকর্ড করেছে। ওসি জানান -অনুসন্ধানে হত্যাকাণ্ডের নজির মিললে মামলাটি হত্যা মামলায় রূপ দেওয়া হবে। 

R&E-MR

No comments

Powered by Blogger.