আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালীতে ইউএনও’র নিরাপত্তায় সশস্ত্র আনসার মোতায়েন - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

মহেশখালীতে ইউএনও’র নিরাপত্তায় সশস্ত্র আনসার মোতায়েন


এম রমজান আলী।।
মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ জামিরুল ইসলাম’র নিরাপত্তায় সশস্ত্র আনসার মোতায়েন করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ জামিরুল ইসলামের বাসভবন ও কার্যালয়ে শুক্রবার সন্ধ্যা থেকে ৪ জন সশস্ত্র আনসার সদস্য দায়িত্ব পালন করছে বলে নিশ্চিত করেছেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোহাম্মদ জসিম উদ্দিন । 

জসিম উদ্দিন জানান -ইউএনও অফিস ও বাসভবনে নিরাপত্তায় আপাতত ৪জন সশস্ত্র আনসার সদস্য মোতায়েন থাকবে। শুক্রবার সন্ধ্যা থেকে তারা যথারীতি দায়িত্ব পালন শুরু করে দিয়েছে। ২৪ ঘণ্টা তারা দায়িত্ব পালন করবে তারা। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে প্রয়োজনে নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হবে। -জানান আনসার ও ভিডিপির এ কর্মকর্তা।

জানা গেছে, দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর সরকারী বাসভবনে চিহ্নিত সন্ত্রাসীদের হামলার ঘটনার পর থেকে সারাদেশে ইউএনওদের নিরাপত্তা বৃদ্ধির উদ্যোগ নেয় সরকার। তারই ধারাবাহিকতায় মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস ও বাসায় এ নিরাপত্তা প্রদান করা হচ্ছে।

মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা  (ইউএনও) মোঃ জামিরুল ইসলাম তাঁর  নিরাপত্তা জোরদারে সশস্ত্র আনসার সদস্য মোতায়েনের বিষয়টি নিশ্চিত করেছেন। 

দায়িত্ব পালনকরা সশস্ত্র আনসার সদস্যরা হলেন-পিসি আনছারুল করিম, আনসার সদস্যরা হলেন-আমানুল্লাহ, শাহ আলম ও মোঃ আক্কাস।

No comments

Powered by Blogger.