-->
মহেশখালীতে অভিযান: আমাদের কাছে আসা র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি

মহেশখালীতে অভিযান: আমাদের কাছে আসা র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি

 আমাদের কাছে ইমেইলে আসা প্রেস বিজ্ঞপ্তিটি পাঠকের জন্য হবহু তুলে ধরা হল
 
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
অধিনায়কের কার্যালয়
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৭
পতেঙ্গা, চট্টগ্রাম

স্মারক নং-৭৩১৬/অপস্/(প্রেস)/র‌্যাব-৭/১০৪                         তারিখঃ      ২৫ ভাদ্র ১৪২৩ বঙ্গাব্দ
                                                       ০৯ সেপ্টেম্বর ২০১৬ খ্রিঃ
প্রতি,
সম্পাদক/ব্যুরো চীফ/ষ্টাফ রিপোর্টার/রিপোর্টার/প্রতিনিধি
সকল পত্রিকা/টিভি চ্যানেল/মিডিয়া  

প্রেস বিজ্ঞপ্তি
কক্সবাজার জেলার মহেশখালী থানাধীন কেরুনতলী এলাকার অভিযান পরিচালনা করে বিপুল পরিমান অস্ত্র ও গুলি সহ কুখ্যাত সন্ত্রাসী ও ১১টি মামলার আসামী শাহজাহানকে গ্রেফতার করেছে র‌্যাব-৭

১।    র‌্যাব একটি এলিট ফোর্স। এ বাহিনী সর্বদাই অস্ত্রধারী সন্ত্রাসী, চাঁদাবাজ ও জঘন্য অপরাধীদের বিরুদ্ধে দৃঢ়তার সাথে অভিযান পরিচালনা করে আসছে। দেশব্যাপী অপরাধ নির্মূলের লক্ষে প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাবের অবৈধ অস্ত্র উদ্ধার, সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদক এবং জঙ্গী বিরোধী অভিযানে দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক বিশেষভাবে প্রশংসিত হয়েছে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি চৌকষ আভিযানিক দল কক্সবাজার জেলার মহেশখালী থানাধীন কেরুনতলী এলাকায় মৎস্য খামারে অদ্য ০৯ সেপ্টেম্বর ২০১৬ ইং তারিখ ১১৫০ ঘটিকার সময় অভিযান পরিচালনা করে আসামী মোঃ শাহজাহান (৪৮), পিতা- মৃত হাজী আব্দুল মাবুদ, গ্রাম- কেরুনতলী, থানা- মহেশখালী, জেলা- কক্সবাজারকে ০৪ টি এসবিবিএল, ০৩ টি ওয়ান শুটার গান, ৩,৪১৫ রাউন্ড (১৫ রাউন্ড শর্টগানের এবং ৩,৪০০ রাউন্ড এয়ারগানের) গুলিসহ গ্রেফতার করা হয়। উল্লেখিত আসামীর বিরুদ্ধে বিভিন্ন সময় মহেশখালী থানায় হত্যা, চাঁদাবাজী, ডাকাতি, অস্ত্র, অপহরন মামলা ও ০১ টি ওয়ারেন্টসহ সর্বমোট ১১ টি মামলা রয়েছে। আসামী মোঃ শাহজাহান কুখ্যাত এনাম বহিনীর একজন সক্রিয় সদস্য এবং এলাকার চিহ্নিত সন্ত্রাসী।

২।    গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে উদ্ধারকৃত অস্ত্র এবং গুলি সংক্রান্তে ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯ ক ধারা মোতাবেক মামলা দায়েরের প্রস্তুতি এবং আসামীকে মহেশখালী থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।




      

                    (চন্দন দেবনাথ)
এডি
সহকারী পরিচালক (মিডিয়া)
পক্ষে অধিনায়ক









Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel