আমরা মহেশখালীর কথা বলি..

কালারমার ছড়ায় পুলিশ চলে আসার পরই ভাইয়ে হাতে বোন আহত - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

কালারমার ছড়ায় পুলিশ চলে আসার পরই ভাইয়ে হাতে বোন আহত



 



মহেশখালীতে বাড়ী ভিটা নিয়ে বিরোধের জের ধরে থানায় দায়েরকৃত অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্তে গিয়ে ফিরে আসার সাথে সাথেই প্রতি পক্ষ আপন ভাইয়ের হামলায় আহত হয়েছে আপন বোন সহ ২ জন। 

ঘটনাটি ঘটেছে গতকাল ১৩ মার্চ রাত ৮টায় উপজেলার কালারমার ছড়া ইউনিয়নের আঁধার ঘোনা গ্রামে। আহত বোনের নাম মোসাদ্দেকা বেগম (৪৫)। সে ওই গ্রামের মৃত নুরু শাহার স্ত্রী।

আহতদের পারিবারিক সুত্র ও এলাকাবাসীরা জানান, আহত মোসাদ্দেকা বেগম তার পিতা আহমদ মিয়ার নিকট থেকে ৫ শতক বাড়ী ভিটার জায়গা খরিদ করে দীর্ঘ দিন ধরে বসবাস করে অাসলেও পিতা জমি দখলে দেয় মাত্র ৮ কড়া। এনিয়ে পিতার সাথে যোগ সাজস করে বিরোধিতা করে আসছিল মোসাদ্দেকার ভাই আব্দুল গণি ও আব্দুল জলিল। 

এব্যাপারে মোসাদ্দেকা গত কয়েক দিন পূর্বে মহেশখালী থানায় অভিযোগ দিলে গতকাল বিকালে মহেশখালী থানার এস,আই ফখরুল ইসলাম মিনহাজ সরজমিনে তদন্তে যান। তদন্ত শেষে পুলিশ ঘটনাস্থল থেকে চলে আসার পর পরই ভাই আব্দুল গণি,আব্দুল জলিল ও ভাতিজা নজরুল দা লাঠি দিয়ে হামলা চালিয়ে মোসাদ্দেকা ও তার ছেলে আনোয়ার হোসেনকে আহত করে। 

আহত মোসাদ্দেকাকে মহেশখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এস আই মিনহাজ জানান, ঘটনার ব্যাপারে আগেও অভিযোগ আছে এবং আজকের ঘটনার বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান।
Powered by Blogger.