-->
মহেশখালী আইসোলেশন সেন্টারে বসলো সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম ::

মহেশখালী আইসোলেশন সেন্টারে বসলো সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম ::

এম.বশির উল্লাহ

মহেশখালীতে সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম উদ্বোধন করেছেন আশেক উল্লাহ রফিক এমপি। আজ শনিবার সকাল ১০ টায় মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির নিয়মিত সভা শেষে উপজেলার প্রাতিষ্ঠানিক আইসোলেশান সেন্টার লিড়ার শীপ স্কুলে স্থাপিত এই সেন্ট্রাল অক্সিজেন সিস্টেমটি উদ্বোধন করেন তিনি।

উদ্ভোধন কালে এমপি আশেক বলেন, “উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে স্বয়ং সম্পূর্ণ করতে আমরা কাজ করে যাচ্ছি। পর্যায়ক্রমে সবকিছু বাস্তবায়ন হবে।”
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম এর সহযোগীতার জন্য স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব হেলাল উদ্দিনকে ধন্যবাদ জানিয়ে তিনি আরো বলেন, “নো মাক্স নো সার্ভিস কার্যক্রম বাস্তবায়ন করতে হবে। এ ছাড়া আপাদত আমাদের বিকল্প কিছু করার নেই। করোনাকালীন সময়ে যে সকল এনজিও ও ব্যক্তি বিশেষ করে হাসপাতাল এবং কতৃর্পক্ষকে সহযোগীতা করেছেন সকলকে আমি ধন‍্যবাদ জানাই।”

এসময় উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার জামিরুল ইসলাম, মহেশখালী থানার ওসি দিদারুল ফেরদৌস, মহেশখালী উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা.মোঃ মাহফুজুল হক, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুর রহমান বিএ, মহেশখালী পৌর মেয়র মকছুদ মিয়া, মুক্তিযোদ্ধা কমান্ডার সালেহ আহমদ, উপজেলা সমাজ সেবা অফিসার মনজুরুল আহসান, মহেশখালী প্রেসক্লাব সভাপতি মাহবুব রোকন, এবং এনজিও প্রতিনিধি এসিএফ এর আব্দুল্লাহ আল ফারুক প্রমুখ।

এদিকে মহেশখালী হাসপাতাল এবং প্রাতিষ্টানিক আইসলেশন সেন্টারে অক্সিজেন সিস্টেম স্থাপন করায় মহেশখালীর সাধারন মানুষ সরকার প্রধান ও দলীয় নেতৃবৃন্দের ধন্যবাদ জ্ঞাপন করেছেন

শিরোনাম ছিলো.. "মহেশখালী আইসোলেশন সেন্টারে বসলো সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম ::"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel