-->
ইউএনও জামিরুল ইসলাম’কে বিদায় সংবর্ধনা দিলো উপজেলা পরিষদ

ইউএনও জামিরুল ইসলাম’কে বিদায় সংবর্ধনা দিলো উপজেলা পরিষদ

নিজস্ব প্রতিবেদক::

মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: জামিরুল ইসলাম’কে বিদায় সংবর্ধনা দিয়েছে মহেশখালী উপজেলা পরিষদ।  বুধবার দুপুরে পরিষদ সভাকক্ষে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শরীফ বাদশা’র সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানে বক্তৃতা রাখেন- স্থানীয় সাংসদ আলহ্বাজ আশেক উল্লাহ রফিক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরি, সহকারি কমিশনার (ভূমি) সুইচিং মং মারমা, পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রধান ডাঃ মাহাফুজুল হক, মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিদারুল ফেরদৌস, মহেশখালী উপজেলা ভাইস চেয়ারম্যান জহির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান মিনুয়ারা ছৈয়দ, মুক্তিযুদ্ধা সালেহ আহমেদ প্রমুখ।

বিদায় অনুষ্ঠানে বক্তারা বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: জামিরুল ইসলাম ২বছরের অধিককাল  দায়িত্ব থাকাকালীন সময়ে তিনি তার কাজ ও দায়িত্বের প্রতি খুবই আন্তরিক ছিলেন। তিনি শুধু  কর্মকর্তা কর্মচারী নয়, জনপ্রতিনিধি ও সকল শ্রেণি পেশার মানুষের সঙ্গে ব্যবহারে অত্যন্ত আন্তরিক ছিলেন।

ইউএনও মো: জামিরুল ইসলাম বলেন, “আমি দুই বছরের কাছাকাছি আপনাদের সাথে থেকে আমার দায়িত্ব পালন করেছি। এই দুই বছরে একবারও নিজের বাড়ি যাইনি আমি। অপার সম্ভাবনাময় এই উপজেলার উন্নয়নের কাজের অগ্রগতিতে আন্তরিকভাবে চেষ্ঠা করেছি। আপনারা আমাকে যথেষ্ট সহযোগিতা করেছেন। যেখানেই থাকি, যতদুরেই থাকি মহেশখালীর মানুষের কথা আমার মনে থাকবে”।

এসময় পিআইও রাশেদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী সবুজ কুমার দে, সমাজসেবা কর্মকর্তা মনজুর মোর্শেদ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবু নোমান মোঃ আবদুল্লাহ, উপজেলা নিবার্চন অফিসার জুলকার নাঈম,পজিব কর্মকর্তা রুপজ খীসা, মহেশখালী প্রেসক্লাবের সভাপতি মাহবুব রোকন ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

শিরোনাম ছিলো.. "ইউএনও জামিরুল ইসলাম’কে বিদায় সংবর্ধনা দিলো উপজেলা পরিষদ"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel