আমরা মহেশখালীর কথা বলি..

আফরোজা হত্যায় জড়িতদের শাস্তির দাবীতে একাট্টা এলাকাবাসী - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

আফরোজা হত্যায় জড়িতদের শাস্তির দাবীতে একাট্টা এলাকাবাসী


রুদ্র সাইফুল্লাহ।।

নানা নাটকীয়তার মধ্য দিয়ে গতকাল রাতে স্বামীর বাড়ির উঠান থেকে উদ্ধার করা গৃহবধু আফরোজা বেগমের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। এরপর আজ মাগরিবের পর আফরোজার বাপের বাড়ি হোয়নকে অনুষ্টিত হয়েছে তার জানাযা।

জানাযা’য়  কয়েকশ লোকজনের পাশাপাশি অংশ নিয়েছে হোয়নক ও  কালারমারছড়া উভয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ। জানাযা শেষে নিহত আফরোজা বেগম হত্যাকান্ডে জড়িত সকলের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে অনুষ্টিত হয়েছে বিশাল মানববন্ধনও। মানববন্ধনে দুই ইউপি চেয়ারম্যান এই হত্যাকান্ডকে বর্বর অ্যাখা দিয়ে জড়িতদের শাস্তির দাবী জানিয়েছেন প্রশাসনের প্রতি।

উল্লেখ্য নিখোজের ৬ দিন পর উত্তর নলবিলা এলাকায় আফরোজা বেগম নামে ঐ গৃহবধূকে খোঁদ তার স্বামীর বাড়ির উঠান থেকেই উদ্ধার হয়েছে তার লাশ। গতকাল রাতে স্বামী রাকিব হাসান বাপ্পীর বাড়ির আঙিনা থেকে মাটি খুড়েঁ লাশ উদ্ধার করে মহেশখালী থানা পুলিশ। স্বামী রাকিব হাসান বাপ্পিরই আগের স্ত্রীর ৫ বছরের কন্যা সন্তানই তার সৎমায়ের লাশের সন্ধান দিয়েছে বলে একাধিক সূত্রের প্রকাশ। 

No comments

Powered by Blogger.