আমরা মহেশখালীর কথা বলি..

সত্যি হলো আফরোজার পরিবারের আশঙ্কা - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

সত্যি হলো আফরোজার পরিবারের আশঙ্কা


রুদ্র সাইফুল্লাহ।।

অবশেষে নিখোঁজের ৬ দিন পর খোদঁ স্বামী রাকিব হাসান বাপ্পীর বাড়ীর উঠানেই মিললো স্ত্রী আফরোজার মৃতদেহ। গতকাল পুলিশ উত্তর নলবিলায় বাপ্পীর বাড়ীর আঙ্গিনা থেকে মাটি খুড়ে আফরোজার লাশ বের করে আনে। 

এর আগে আফরোজা নিখোজঁ হওয়ার পর ১৪ অক্টোবর তার পরিবার কোন অঘটন ঘটার আশঙ্কা প্রকাশ করে সাংবাদিকদের জানিয়েছিলেন, “আফরোজার কোনো অঘটন ঘটেছে বা বিপদের মধ্যে রয়েছে। তা না হলে কোনোভাবেই তার খোঁজ মিলতো। আফরোজা চরম উৎকণ্ঠায় রয়েছে। অজানা শঙ্কা তাদের মধ্যে ভর করছে। তারা বলছেন, স্বামী রাকিব হাসান বাপ্পীর মা রোকেয়া হাসানকে জিজ্ঞাসাবাদ করলে আসল তথ্য বেরিয়ে আসবে। তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য ওসির প্রতি আকুল আবেদন জানাচ্ছেন।”

আফরোজার বড়ভাই মিজান দাবি করেন, হাসানের প্রথম স্ত্রীর বাড়ি রাজবাড়ি। তাদের ওই সংসারে একটি মেয়ে রয়েছে। কলহের কারণে তাদের মধ্যে ডিভোর্স হয়। কিন্তু হাসান আফরোজাকে বিয়ে করার পর আবারো তালাক দেয়া প্রথম স্ত্রীর সাথে যোগাযোগ শুরু করে। তার (প্রথম স্ত্রী) ইন্ধনেই আফরোজাকে নির্যাতন করে বলে দাবি মিজানের। প্রথম স্ত্রীর সাথে যোগাযোগ হওয়ায় মূলত অশান্তি শুরু হয়। এমনকি তালাক স্ত্রীর দেয়ার ইন্ধনেই আফরোজার নিখোঁজ ও কোনো অঘটন ঘটার আশঙ্কা রয়েছে। 

No comments

Powered by Blogger.