আমরা মহেশখালীর কথা বলি..

ঘাটে এসি ল্যান্ডের অভিযান; জরিমানা গুনলো এক বোট চালকসহ তিন যাত্রী - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

ঘাটে এসি ল্যান্ডের অভিযান; জরিমানা গুনলো এক বোট চালকসহ তিন যাত্রী


অসীম দাশ।।

উপজেলা প্রশাসন থেকে বোট চালকদের প্রতি জারী আছে নির্দেশনা। প্রশাসন ও উপজেলা পরিষদ থেকে দেওয়া হয়েছে সুরক্ষা জ্যাকেটও। কথা ছিলো পারাপারে প্রত্যেক যাত্রীকেই দিতে হবে লাইফ জ্যাকেট। কিন্তু বোট চালকদের কেউ কেউ এসব নিয়ম নির্দেশনা যেন মানতে চান না। 

১২ অক্টোবর বিকালে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার(ভূমি) সুইচিং মং মারমা’র আকস্মিক অভিযানে জরিমানা গুনলো এমন এক নির্দেশ অমান্যকারী বোট চালক। এছাড়া ওই অভিযানে মাস্ক না পরার কারণে জরিমাণ গুণতে হয় আরও তিন যাত্রীকে। - বিষয়টি নিশ্চিত করেন অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট মি. সুইচিং মং মারমা। 

তিনি প্রতিবেদককে মুঠোফোনে বলেন, “ইউএনও অফিস থেকে নির্দেশনা দেওয়া হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ থেকেও প্রয়োজনীয় লাইফ জ্যাকেট দেওয়া হয়েছে। কিন্তু এরপরও আজ সরেজমিনে অভিযানে গিয়ে দেখলাম এক বোট চালক তার যাত্রীদের লাইফ জ্যাকেট দেই নি। তাই ঐ বোট চালককে জরিমানা করা হয়েছে। এছাড়া আরও তিন যাত্রীকে মাস্ক না পড়া অবস্থায় পাওয়ায় তাদেরও জরিমানা করেছি।”

“এই ধরনের অভিযান প্রশাসনের তরফ থেকে আমরা নিয়মিত চালাবো”- যোগ করেন তিনি।


No comments

Powered by Blogger.