আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালী ঘাটে ইউএনও মাহফুজ - মহেশখালীর সব খবর

মহেশখালী ঘাটে ইউএনও মাহফুজ


নিউজরুম এডিটর।। মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান আজ আকষ্মিক ভাবে মহেশখালী ঘাট এলাকা পরিদর্শন করেছেন। এ সময় তিনি ঘাটে দীর্ঘ সময় উপস্থিত থেকে ঘাটের সার্বিক বিষয় বোঝার চেষ্টা করেন৷ তিনি সবাইকে নিয়ম মেনে নৌ যাতায়াত করার পরামর্শ দেওয়ার পাশাপাশি করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে চলার তাগিদ দেন। 

জানাগেছে -নিরাপদ নৌ যাত্রা নিশ্চিত করার  লক্ষে আজ বিকেলে মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান মহেশখালী জেটি ঘাট এলাকা পরিদর্শন করেন। এ সময় তিনি ঘাটে যাত্রী পারাপারের সার্বিক অবস্থা দেখে পরিস্থিতি বোঝার চেষ্টা করেন৷ পরে তিনি নিজে মাইক নিয়ে সবার নিরাপদ নৌ যাতায়াত নিশ্চিত করার লক্ষ্যে লাইফ জ্যাকেট পড়ার এবং বোটে অতিরিক্ত যাত্রী না ওঠার পরামর্শ দেন। 

একই সাথে তিনি করোনার সংক্রমণ থেকে বাঁচতে যাত্রীদের মাস্ক পড়ার প্রতি গুরুত্বারোপ করে কথা বলেন। এ সময় তিনি ঘাটে পারাপার হতে আসা বিভিন্ন ব্যক্তির মাঝে মাস্ক বিতরণ করেন বলে জানাগেছে। 

এদিকে রাতে সব খবর এর তরফে সন্ধ্যার পর ঘাটের কক্সবাজার অংশে যাত্রী হয়রানি ও বোট না পেয়ে জনভোগান্তির বিষয়ে তার দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বিষয়টি নিয়ে করণীয় নির্ধারণের চেষ্টা চালাচ্ছেন বলে জানান। রাতে কক্সবাজার ঘাটে যাত্রী পারাপারের নৌকা পাঠানো হয়েছে বলেও জানান তিনি।  

No comments

Powered by Blogger.