আমরা মহেশখালীর কথা বলি..

কোল পাওয়ারের প্রতি মাতারবাড়ির চেয়ারম্যানের খোলাচিঠি - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

কোল পাওয়ারের প্রতি মাতারবাড়ির চেয়ারম্যানের খোলাচিঠি


রকিয়ত উল্লাহ।। মাতারবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ প্রকল্পের ব্যবস্থাপনা পরিচালক বরাবর তার ফেসবুক আইডি থেকে একটি খোলাচিঠি প্রকাশ করেছেন। আমাদের পাঠকের জন্য তা নিচে হবহু তুলে দেওয়া হল। 

প্রতি
ব্যবস্হাপনা পরিচালক,
কোল পাওয়ার, ঢাকা।
ইনচার্জ, 
মাতারবাড়ি সাইট অফিস। 
জমির মালিকদের ২,২০,০০০/( দু,লক্ষ বিশ হাজার)টাকা দিবেন যাহা মাননীয় সাংসদ, জেলা প্রশাসক, জেলা আওয়ামী লীগ সভাপতি, তৎকালীন ইউ.এন. ও জামিরুল স্যারও জানতেন এবং কক্সবাজার মিডি কমিটির চূড়ান্ত সিদ্ধান্তও তাইছিল। তা Avoid করার কৌশল কোল পাওয়ার নিতে পারে মাতারবাড়ি বিদ্যুৎপ্রকল্পের জন্য অধিগ্রহনকৃত জমির মালিক, সমস্ত ওয়ারিশগণ তা কোন অবস্হাতেই মেনে নিবেন না। কম দেয়ার জন্য কৌশলী সিদ্ধান্ত নিবেন না। সিংগাপুর প্রজেক্টে ইতিপূর্বে প্রায় ১০০০ ওয়ারিশদের মধ্যে ২,২০,০০০ টাকা প্রদান করা হয়ে গেছে। যা শুনতেছি please ওদিকে যাইয়েন না। দু,টি প্রকল্প মাতারবাড়ির মানুষ শান্তিপূর্ণ ভাবে বাস্তবায়ন করতেছেন  আপনারা নিজেরা অশান্ত সৃষ্টি করিয়েননা দায়ভার আপনাদের উপর বর্তাবে।

ইতি
মাস্টার মোহাম্মদ উল্লাহ 
চেয়ারম্যান, 
মাতারবাড়ি ইউনিয়ন পরিষদ, মহেশখালী। 

এদিকে তার স্ট্যাটাসে তোলপাড় শুরু হয়েছে ক্ষতিগ্রস্ত জমির মালিকদের মধ্যে। তা নিয়ে কোন ধরণের ষড়যন্ত্র মেনে নেবে না বলে জানান ভূক্তভোগী ক্ষতিগ্রস্ত পরিবারগুলো। প্রয়োজনে মানববন্ধনের ডাক দেওয়ারও ঘোষণা দেন। তাই কোন প্রকার অপ্রতিকর ঘটনা না হওয়ার আগেই তাদের দাবি মেনে নেওয়ার জন্য কোল পাওয়ায় কর্তৃপক্ষ ও সাংসদের দৃষ্টি আর্কষণ করেন।

No comments

Powered by Blogger.