আমরা মহেশখালীর কথা বলি..

সদ্য পাওয়া খবরঃ মহেশখালীতে কিশোরের মর্মান্তিক মৃত্যু - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

সদ্য পাওয়া খবরঃ মহেশখালীতে কিশোরের মর্মান্তিক মৃত্যু

তারেক আজিজ।। মহেশখালীতে ব্যাটারিচালিত ইজিবাইক(টমটম) এর ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। একটু আগে প্রধান সড়কের বড় মহেশখালী অংশের শুগুরিয়া পাড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে। গুরুতর আহত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেছেন। নিহত কিশোরের নাম মোহাম্মদ সাগর(১৮), সে বড় মহেশখালীর মাহারাপাড়া এলাকার মৃত শাহ আলমের সন্তান। এ ঘটনায় আহত হয়েছে আরও এক মোটরসাইকেল আরোহী।

হাসপাতালে আসা নিহতের বড় ভাই মোহাম্মদ আবছার মহেশখালীর সব খবরকে জানান -রাত ১০টার দিকে তার মোটরসাইকেলটি নিয়ে পানিরছড়া বাজারে যায় তার ছোট ভাই মোহাম্মদ সাগর। রাত সাড়ে ১১টার দিকে সাগর নিজে মোটরসাইকেল চালিয়ে প্রধান সড়ক ধরে পানিরছড়া থেকে বাড়িতে ফিরছিল, এ সময় সড়কের শুগুরিয়া পাড়া মসজিদের সামনে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি ব্যাটারিচালিত ইজিবাইক এর সাথে মোটারসাইকেলটির সংঘর্ষ হয়। সাগর ও অপর আরহী মোটরসাইকেল থেকে ছিটকে সড়কের পাশে খাদে পড়ে যায়। পরে পথচারীরা মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে ওই টমটম নিয়েই তাকে মহেশখালী হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আনার পর কর্তব্যরত ডাক্তার সাগরকে মৃত ঘোষণা করেন। মৃত ঘোষণার পরপরই ঘাতক টমটমের ড্রাইভার তার গাড়ি ফেলে পালিয়ে যায়।

এদিকে খবর পেয়ে মহেশখালী থানার একদল পুলিশ হাসপাতালে যান, পুলিশ নিহতের মরদেহ নিজেদের নিয়ন্ত্রণে আনেন এবং ঘাতক টমটমটি জব্দ করেন বলে জানাগেছে। রাত ১টা ৪০ মিনিটে এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘাতক গাড়িটির মালিক ও ড্রাইভারের পরিচয় জানা যায়নি।

No comments

Powered by Blogger.