-->
মহেশখালী থানায় কমছে মামলার সংখ্যা, সালিশে নিষ্পত্তিতে মনযোগী পুলিশ

মহেশখালী থানায় কমছে মামলার সংখ্যা, সালিশে নিষ্পত্তিতে মনযোগী পুলিশ


অসীম দাশ।।

মহেশখালীতে সালিশের মাধ্যমে বিরোধ নিষ্পত্তিতে মনযোগী হয়েছেন পুলিশ কর্মকর্তারা। প্রথমে বিরোধপূর্ণ পক্ষগুলোকে সাথে নিয়ে বসে উভয়ের কথা শুনেন। পরে সাক্ষীদেরও সাক্ষ্য নেন। এরপর তা মীমাংসা করে দেন। 

মহেশখালী থানা পুলিশের এমন প্রশংসনীয় উদ্যেগের ফলে এখন কমে আসছে থানায় মামলার সংখ্যাও। যেখানে গত কয়েকমাস আগেও মাসে ৪২ থেকে ৪৫টি মামলা হতো; সেখানে এখন সে সংখ্যা মাত্র ২০ থেকে ২৫। 

গতকাল বুধবার সন্ধ্যায় মহেশখালীর প্রধান সংবাদ মাধ্যম মহেশখালীল সব খবর টীমের সাথে এক আলাপচারিতায় এমন তথ্য দিয়েছে মহেশখালী থানার ওসি (তদন্ত) আশিক ইকবাল। 

আলাপে মহেমখালীর সব খবরের সহ-সম্পাদক অসীম দাশের এক প্রশ্নের উত্তরে, মি. আশিক ইকবাল  বলেন “মহেশখালী থানা এখখন সম্পূর্ণ দালাল মুক্ত। যেকেউ তাদের যেকোন সমস্যা নিয়ে আমাদের কাছে আসতে পারে। এর জন্য কোন মাধ্যমের প্রয়োজন নেই। আমরা পারতপক্ষে মামলা না নিয়ে সালিশের মাধ্যমে সমাধান করে দেয়ার চেষ্টা করছি।” 



মহেশখালীর মানুষকে  নির্ভয়ে থানামুখী হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, মহেশখালী থানা সর্বদা চেষ্টা করছে মহেশখালীর মানুষের সু:খ দু:খের কথা শুনে, তাদের সমস্যা গুলোকে নিজের সমস্যা মনে করে সমাধান দিতে।”

এসময় মহেশখালীর সব খবর টীমের সহ সম্পাদক অসীম দাশসহ জ্যেষ্ঠ প্রতিবেদক এম বশির উল্লাহ, অনলাইন ইনচার্জ কাব্য সৌরভ, প্রতিবেদক তারেক আজিজ, শিক্ষানবিস প্রতিবেদক এম এনামুল উপস্থিত ছিলেন।

////অসীম দাশ///এস.ই/

শিরোনাম ছিলো.. "মহেশখালী থানায় কমছে মামলার সংখ্যা, সালিশে নিষ্পত্তিতে মনযোগী পুলিশ"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel