মাতারবাড়িতে ছমি উদ্দিনের ব্যাপক শোডাউন, সমাবেশ


নিউজ টিম,
মাতারবাড়ি থেকে ।। মাতারবাড়িতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী ও মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জি.এম ছমি উদ্দিনের পক্ষে ব্যাপক শোডাউন হয়েছে। আজ দুপুর থেকে এ নির্বাচনী শোডাউনে অংশগ্রহণ করেনে এলাকার বিপুল সংখ্যক ভোটার। পরে এক সমাবেশে প্রার্থী জি.এম ছমি উদ্দিন মাতারবাড়ির মানুষকে সাথে নিয়ে এলাকার উন্নয়নে কাজ করে যাওয়ার অঙ্গিকার ব্যক্ত করেন। 

দেখাগেছে -পূর্ব ঘোষণা মত আজ জি.এম ছমি উদ্দিনের শোডাউনে যোগদান করার জন্য মাতারবাড়ির বিভিন্ন এলাকা থেকে ভোটাররা বিভিন্ন স্থানে জমায়েত হতে থাকে। পরে তারা তাদের পছন্দের প্রার্থী জি.এম ছমি উদ্দিনরকে অগ্রভাগে রেখে বিভিন্ন স্থানে সংহতিমূলক পদযাত্রা (শোড়াউন) করেন। এ সময় রাস্তার দু’পাশে নারী ভোটারদের সমর্থন প্রকাশের দৃশ্য ছিলো চোখে পড়ার মতো। 

পরে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা জি.এম ছমি উদ্দিন। এ সময় তিনি বলেন রাজনীতি জীবনের শুরু থেকে মাতারবাড়ির মানুষের জন্য কাজ করে যাচ্ছি, আগামীতেও এলাকাবাসীকে সাথে নিয়ে মাতারবাড়ির স্বার্থে মাতারকবড়ির উন্নয়নে কাজ করে যাবো। সমাবেশে আরও অনেকে বক্তব্য রাখেন।। 

অসীম/বশির/কাব্য

Post a Comment

Previous Post Next Post