হোয়ানকে দুস্থদের মাঝে সরকারের কম্বল বিতরণ করলেন চেয়ারম্যান


নিজস্ব প্রতিনিধি।।
উপজেলার হোয়ানক ইউনিয়ন পরিষদের উদ্যোগে অসহায়, গরীব প্রতিবন্ধিদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। একাধিক ব্যক্তির মাঝে শীতবস্ত্র হিসেবে এ কম্বল বিতরণ করা হয়। 

সূত্র জানায় -আজ (বৃহস্পতিবার) সকাল ১০ টা হোয়ানক ইউনিয়ন পরিষদে স্থানীয় শীতার্তদের মাঝে ওই শীতবস্ত্র বিতরণের উদ্যোগ নেওয়া হয়। জানাগেছে সরকারের পক্ষ থেকে শীতগ্রস্থ  গরিব লোকজন্যে শীতবস্ত্র হিসেবে কম্বল বরাদ্দ দেওয়া হয়। এমন একটি সরকারি বরাদ্দ থেকে এ কম্বল বিতরণের উদ্যোগ নেন হোয়ানক ইউনিয়ন পরিষদ। 

হোয়ানক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল জানান -প্রাথমিক ভাবে কিছু কম্বল বিতরণ করা হয়েছে, পর্যায়ক্রমে ইউনিয়ন পরিষদে বরাদ্দ পাওয়া আরও ২০০টি কম্বল বিতরণ করা হবে।  তিনি আরো বলেন আগামীতে আরও বরাদ্দ আসলে তা সহ ব্যক্তিগত তহবিল থেকে শীতার্ত মানুষের মাঝে ও কম্বল বিতরণ করা হবে।  

এদিকে এক শারীরিক প্রতিবন্ধী কম্বল পেয়ে চোখে মুখে হাসির ঝিলিক দেখা যায়। তিনি সরকার ও ইউপি চেয়ারম্যার প্রতি দোয়া করতে করতে বিতরণ অঙ্গণ ত্যাগ করেন। 

প্রসঙ্গতঃ মহেশখালীতে শীতমৌসুমে একদিকে খাবার যোগাড় অন্যদিকে শীতের কনকনে অনুভূতি জনজীবন বিপন্ন হয়ে পড়ে। এ অবস্থায় স্থানীয় সরকারের এ সব প্রতিষ্ঠানসহ বিত্তবানরা এগিয়ে আসবেন বলে কামনা করেন স্থানীয়রা। 

রকিয়ত উল্লাহ //


Post a Comment

Previous Post Next Post