আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালীর আলোচিত আফরোজা হত্যা মামলার দুই আসামি কারাগারে - মহেশখালীর সব খবর

মহেশখালীর আলোচিত আফরোজা হত্যা মামলার দুই আসামি কারাগারে


শাহেদ মিজান।। 

মহেশখালীর চাঞ্চল্যকর গৃহবধূ আফরোজ আকতার হত্যা মামলার দুই আসামির জামিন না মঞ্জুর করে কারাগারে তাদেরকে কারাগারে পাঠিয়েছে আদালত। এই দুই আসামি হলেন, হাসান রাসেল ও হাসান আরিফ। মামলার বাদি পক্ষের আইনজীবী ফারুক ইকবাল এই তথ্য নিশ্চিত করেছেন। 

আইনজীবী জানান, উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হলে কক্সবাজার জেলা জজ আদালতে আত্মসমর্পন করেন দুই আসামি। আদালত তাদের  জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

উল্লেখ্য, নিখোঁজের ছয়দিন পর গত বছরের ১৭ অক্টোবর গৃহবধূ আফরোজার লাশ স্বামীর বাড়ির উঠানে পুঁতে রাখা অবস্থা থেকে উদ্ধার করে পুলিশ। আফরোজার শ্বশুর বাড়ি কালারমার ছড়া ইউনিয়নের উত্তর নলবিলা গ্রামে। ঘটনার পর নিহতের স্বামী রাকিবুল হাসান বাপ্পির প্রথম স্ত্রীর ৫ বছরের কন্যা লাশ গুমের বিষয়টি পুলিশকে জানালে ঘটনার রহস্য উদঘাটন হয়। 

পরে এই ঘটনায় আদালতের নির্দেশে নয় জনকে আসামী করে হত্যা মামলা রুজু করা হয়। 

মামলায় আসামিরা হলেন- হাসান বশিরের পুত্র রাকিব হাসান বাপ্পি, তার দ্বিতীয় স্ত্রী রাজবাড়ী জেলার কামিনী আফরিন কংকা, হাসান বশিরের দ্বিতীয় স্ত্রী রোকেয়া হাসান, মৃত মো. হানিফের পুত্র হাসান বশির, তার পুত্র হাসান আরিফ, হাসান রাসেল, এহসান, আসিফ হাসান ও মোহাম্মদ আক্তরের ছেলে মো. কাজল।

No comments

Powered by Blogger.