উষ্ণতা নিয়ে এতিমদের দুয়ারে ইউএনও মাহফুজ


অসীম দাশ।।

পৌষের শেষান্তে হাড়ঁ কাপানো শীতে কম্বল নিয়ে ছিন্নমুল ও এতিমদের দুয়ারে দুয়ারে ছুটছেন মহেশখালীর ইউএনও মাহফুজুর রহমান। মহেশখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে ছোট মহেশখালী, শাপলাপুরের পর এবার হোয়ানক ইউনিয়নেও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ দুপুরে হোয়ানকের পূর্ব পুইছড়া হাফেজিয়া মাদ্রাসা এবং জামালপাড়া সুন্নিয়া ইবতেদায়ী মাদ্রাসার ছাত্রদের হাতে কম্বল তুলে দেন ইউএনও।

সূত্র জানায় -প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এ সব সরকারি সামগ্রী বিতরণ করেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মো. মাহফুজুর রহমান। এদিন তিনি একই ইউনিয়নে গণশুনানি করে নাগরিকদের অভিযোগ-আপত্তি শুনে তাৎক্ষণিক তার প্রতিকারের ব্যবস্থাও করেন।


শীতবস্ত্র বিতরণকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাহফুজুর রহমান ছাড়াও উপস্থিত ছিলেন হোয়ানক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মোস্তফা কামাল, পরিষদ সচিব আনন্দ কুমার বড়ুয়া, মহেশখালীর সব খবরের সহ-সম্পাদক ও বিজনেস বাংলাদেশ প্রতিনিধি অসীম দাশ, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যেক্তা কাইছার উদ্দীন প্রমুখ।

ইউএনও মাহফুজুর রহমান জানান, “ সরকারের ত্রাণ ভান্ডার থেকে পাওয়া কম্বলগুলো  জনপ্রতিনিধিদের মাধ্যমে বিতরণ করেছি। পাশাপাশি আমরা উপজেলা প্রশাসনও শীতার্ত মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছি।

মন্তব্য

আগের পোস্ট পরের পোস্ট