-->
কালারমার ছড়ার চেয়ারম্যানের কল্যানে ফ্রিতে জন্মনিবন্ধন করতে মানুষের ব্যাপক সাড়া

কালারমার ছড়ার চেয়ারম্যানের কল্যানে ফ্রিতে জন্মনিবন্ধন করতে মানুষের ব্যাপক সাড়া

জন্মনিবন্ধনের অনলাইন কপিতে স্বাক্ষর দিচ্ছেন চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ।


মুজিববর্ষ উপলক্ষে জাতির জনকের প্রতি শ্রদ্ধা স্বরূপ কালারমার ছড়ার ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফের সৌজন্যে জনগণকে ফ্রিতে জন্মনিবন্ধন কার্ড দেওয়া হচ্ছে। এ নিয়ে উচ্ছ্বসিত কালারমার ছড়াবাসী। 


সূত্র জানায় -কালারমার ছড়া জন্ম নিবন্ধন করতে হুমড়ি খেয়ে পড়ছে সাধারণ মানুষ। জন্ম নিবন্ধন 'ফি' চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ এর নিজস্ব তহবিল থেকে প্রধান করায় জন্ম নিবন্ধন করতে মানুষ উৎসাহিত হয়ে ব্যাপক সাড়া পড়েছে। জন্ম নিবন্ধন করতে পেরে মহাখুশি সাধারণ মানুষ। গতকাল অন্তত দুই শতাধিক মানুষ তাদের ছেলে-মেয়েদের এবং নিজের জন্ম নিবন্ধন সম্পন্ন করেছেন। কোন প্রকার টাকা পয়সা খরচ হয়নি জন্ম নিবন্ধন এর যাবতীয় খরচ বহন করছেন ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ।


 

জন্ম নিবন্ধন সম্পন্ন করা স্থানীয় বাসিন্দা মোঃ ফোরকান জানান আমি এবং আমার ছেলে মেয়েদের জন্ম নিবন্ধন করতে পেরে আমি খুবই খুশি হয়েছি। কোন প্রকার টাকা পয়সা খরচ হয়নি। সমস্ত খরচ বহন করেছেন চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ। তিনি খরচের দায়িত্ব গ্রহণ না করলে জন্ম নিবন্ধন করা সম্ভব হতো না।



আরেক বাসিন্দা মোঃ জাফর আলম জানান জন্ম নিবন্ধন শুরু হলেও টাকা না থাকার কারণে হতাশ হয়েছিলাম, এখন ইউনিয়ন পরিষদে  বিনা পয়সায় জন্ম নিবন্ধন সম্পন্ন করেছে শুনে পরিষদে এসে কোন খরচ ছাড়াই জন্মনিবন্ধন করেছি। মুজিব বর্ষ উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা স্বরূপ কালারমারছড়ায় যারা জন্ম নিবন্ধন করবেন তাদের সকলের খরচের টাকা বহন করছেন চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ।



আরেক বাসিন্দা মোঃ শাহজান জন্ম নিবন্ধন করে বলেন খুব সুন্দর পরিবেশে সুশৃংখলভাবে কোন প্রকার খরচ ছাড়াই জন্মনিবন্ধন সম্পন্ন করেছি। জীবনে কখনো চিন্তাও করেনি এভাবে কোন ধরনের ঝামেলা ছাড়া জন্ম নিবন্ধন সম্পন্ন করব। আজকে করতে পেরে আমি খুশি হয়েছি।



চেয়াররম্যান তারেক বিন ওসমান শরীফ বলেন মুজিববর্ষ উপলক্ষে জাতির জনকের প্রতি শ্রদ্ধা স্বরূপ আমি জন্মনিবন্ধন 'ফি' আমার ব্যক্তিগত তহবিল তেকে প্রদানের সিদ্ধান্ত নিয়েছি। এতে নতুন প্রজন্ম জাতির জনকের বিষয়ে জানতে পারবে ও বুঝতে পারবে। সঠিক ইতিহাস নতুন প্রজন্ম জানতে পারবে।

শিরোনাম ছিলো.. "কালারমার ছড়ার চেয়ারম্যানের কল্যানে ফ্রিতে জন্মনিবন্ধন করতে মানুষের ব্যাপক সাড়া"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel