-->
করোনার টিকা নিলেন মহেশখালীর ইউএনও মাহফুজুর রহমান

করোনার টিকা নিলেন মহেশখালীর ইউএনও মাহফুজুর রহমান

রকিয়ত উল্লাহ।। কোভিড ১৯ (করোনা ভাইরাস) এর টিকা নিলেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মো. মাহফুজুর রহমান। মহেশখালীর মানুষজনকে টিকা গ্রহণে উৎসাহ যোগাতে তিনি করোনার টিকা নিয়েছেন বলে মহেশখালীর সব খবরকে জানান। 

জানাগেছে -আজ (সোমবার) বেলা ১২টার দিকে তিনি মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাদান কেন্দ্রে উপস্থিত হয়ে করোনার টিকা গ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহাফুজুল হকসহ হাসপাতালের টিকা প্রদানকারী স্বাস্থ্যকর্মীরা। 

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি থেকে মহেশখালীতে করোনা ভাইরাসের টিকাদান কর্মসূচি শুরু হয়। ইতোমধ্যে মহেশখালীর অনেকই টিকা গ্রহণ করেছেন। 

টিকা গ্রহণের পর এক প্রতিক্রিয়ায়  মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মো. মাহফুজুর রহমান মহেশখালীর সব খবরকে বলেন - সরকারি কাজে কর্মব্যস্ত থাকায় একটু দেরিতে হলেও করোনা টিকা গ্রহন করেন। তিনি বলেন -করোনার টিকা নেওয়াতে কোনো ঝুঁকি নাই, আজ টিকা গ্রহণের পর তিনি সুস্থ আছেন এবং সবাইকে টিকা গ্রহণ করার জন্য অনুরোধ করেন। তিনি মহেশখালীর মানুষকে টিকা গ্রহণের বিষয়ে আগ্রহি হওয়ার আহ্বান জানিয়ে বলেন -সরকার মানুষের সার্বিক উপকারের জন্য এমন আয়োজন করেছন, নাগরিকের উচিত এ রাষ্ট্রিয় সুবিধা গ্রহণ করা। টিকা পাওয়ার যোগ্য সবাইকে টিকা গ্রহণের আহ্বান জানান তিনি । 

শিরোনাম ছিলো.. "করোনার টিকা নিলেন মহেশখালীর ইউএনও মাহফুজুর রহমান"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel