-->
তারেক রহমান জুয়েল মহেশখালী ছাত্রদলের আহ্বায়ক

তারেক রহমান জুয়েল মহেশখালী ছাত্রদলের আহ্বায়ক

মোঃ শাহজাহান বখতিয়ার সদস্য সচিব

মহেশখালীর ছাত্রদল নেতা তারেক রহমান জুয়েলকে মহেশখালী উপজেলা ছাত্র ছাত্রদলের আহ্বায়ক করে ছাত্র দলের ২১ সদস্যের কমিটি অনুমোদন দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ। কমিটির সদস্য সচিব করা হয়েছে মোঃ শাহজাহান বখতিয়ারকে। এ কমিটির অধীনে থাকা সকল সকল ইউনিটের কমিটি আগামী ৬০ দিনের মধ্যে গঠন করে জেলা ছাত্রদলের বরাবরে পাঠানোর জন্যও নির্দেশনা দেওয়া হয় উপজেলা ছাত্রদলের এ কমিটিকে। 

আজ ১৫ ফেব্রুয়ারি বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ মহেশখালী উপজেলা ছাত্রদলের এ নতুন কমিটি অনুমোদন দেয় বলে জানাগেছে। একই সাথে মহেশখালী পৌরসভা ছাত্রদল ও মহেশখালী সরকারি কলেজ ছাত্রদলের কমিটিও অনুমোদন দেওয়া হয়। ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিমূলে প্রেরিত বার্তায় এ তথ্য জানাগেছে। 

মহেশখালী উপজেলা ছাত্রদলের ২১ সদস্যের নতুন কমিটিতে আসা অন্যরা হলেন -যুগ্ম আহ্বায়ক যথাক্রমে মোহাম্মদ ইমন, আবু সাইদ মোঃ সায়েম, সানাউল হক রিপন, তায়েব ইলাহী শিকদার, সাইফুল ইসলাম আরফাত, শাকের উল্লাহ, আবদুল আজিজ নয়ন, মারুফ শিকদর, শোয়েব চৌধুরী বিশাল ও আহসান উল্লাহ। 

সদস্যদের মধ্যে রয়েছে যথাক্রমে কামাল হোসেন, জয়নাল আবেদীন জয়, জাহাঙ্গীর আলম হিরু, নাজমুল হাসান পারভেজ, সাখাওয়াত হোসেন, জাকের উল্লাহ নিরব, এমরানুল হক (জিয়া) ও সাইফুল ইসলাম। 


শিরোনাম ছিলো.. "তারেক রহমান জুয়েল মহেশখালী ছাত্রদলের আহ্বায়ক"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel